ঢাকা, সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮ আপডেট : ২ মিনিট আগে

প্রকাশ : ১২ মে ২০২১, ১১:৫৭

প্রিন্ট

রামগঞ্জে ৫০ হাজার মানুষের মুখে হাসি ফোটালেন ড. আনোয়ার খান এমপি

রামগঞ্জে ৫০ হাজার মানুষের মুখে হাসি ফোটালেন ড. আনোয়ার খান এমপি
লক্ষ্মীপুর-১ আসনের সংসদ সদস্য ও আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খান। ফাইল ছবি

বিশেষ প্রতিনিধি

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে রামগঞ্জ উপজেলায় ৫০ হাজার নিরন্ন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনের সংসদ সদস্য ও আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৌজন্যে নিজস্ব তহবিল থেকে চাল, ডাল, চিনি, গুঁড়া দুধ, সেমাই, খেজুর, মিনারেল ওয়াটারসহ বিভিন্ন ধরণের নিত্যপণ্য সামগ্রী বিতরণ করেন তিনি।

মহামারি করোনাভাইরাসের কারণে বেকার হয়ে পড়া কৃষক, শ্রমিক, দিনমজুরসহ অসহায় নানা শ্রেণী পেশার মানুষের মধ্যে ঈদ উপহার হিসেবে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

রামগঞ্জ উপজেলার ১০টি ইউনিয়ন ও পৌর এলাকায় অর্ধশতাধিক স্থানে স্থানীয় সাংসদ ড. আনোয়ার খানের পক্ষে এ ত্রাণসামগ্রী বিতরণ করেন উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, সহযোগী বিভিন্ন সংগঠনের নেতা-কর্মী ও স্থানীয় জনপ্রতিনিধিরা।

উৎসব মুখর পরিবেশে নিত্যপণ্য বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আ. ক. ম. রুহুল আমিন, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র বেলাল আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী সুরাইয়া আক্তার, এমপি আনোয়ার হোসেন খান-এর গণমাধ্যম ও রাজনৈতিক সচিব শেখ নাজমুল হক সৈকত, সহকারী একান্ত সচিব রিয়াজুল হায়দার বাপ্পী। কয়েকটি স্থানে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমা, রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেনও এতে অংশ নেন।

রামগঞ্জের এমপি ড. আনোয়ার খান সম্প্রতি করোনায় আক্রান্ত হন। এখন করোনা মুক্ত ও সুস্থ হলেও চিকিৎসকদের পরামর্শে তিনি সেখানে উপস্থিত থাকেননি। তারপরও প্রতিনিয়ত ভিডিও এবং টেলিকনফারেন্সে রামগঞ্জের সর্বস্তরের মানুষের নানা সমস্যা সমাধান করছেন এবং এলাকার উন্নয়ন অব্যাহত রাখছেন।

অভাবে আছেন কিন্তু সবার সামনে খাদ্য সংগ্রহ করতে আগ্রহী নন এমন মানুষের সন্ধান পেলে তাদের ঘরেও গোপনে খাদ্য পৌঁছে দিচ্ছেন ড. আনোয়ার খান এমপি। এক সপ্তাহ ব্যাপী এ কার্যক্রম চালানো হয়েছে। এ ছাড়া তিনি যে কোন দুর্যোগে দীর্ঘদিন ধরে সব সময় মানুষের থাকছেন বলে জানিয়েছেন ঐ এলাকার জনসাধারণ।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত