ঢাকা, সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮ আপডেট : ৮ মিনিট আগে

প্রকাশ : ১২ মে ২০২১, ১৮:১০

প্রিন্ট

দুই’ শ পরিবার পেল গণস্বাস্থ্যের খাদ্য সামগ্রী

দুই’ শ পরিবার পেল গণস্বাস্থ্যের খাদ্য সামগ্রী

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামের রাউজানে গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্যোগে তৃতীয় পর্যায়ে করোনায় কর্মহীন ও অসহায় মুসলিম, হিন্দু ও বৌদ্ধ পরিবারদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর পক্ষ থেকে তার নিজ গ্রাম কোয়েপাড়া ২০০ পরিবারকে ১ মাসের খাদ্য সামগ্রী দেয়া হয়।

বুধবার উপজেলার বাগোয়ান ইউনিয়নের কোয়েপাড়া সুহৃদ সংঘের কার্যালয়ে এক অনুষ্ঠানের মধ্যে দিয়ে এই ২০০ পরিবারের হাতে খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাওলানা ভাসানী অনুসারী পরিষদের মহাসচিব মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বাবলু।

রফিকুল ইসলাম বাবলু বলেন, ডা. জাফরুল্লাহ চৌধুরী ও গণস্বাস্থ্যের পক্ষ থেকে সারাদেশে সব সময় দেশের সঙ্কটময় মুহূর্তে খাদ্য সামগ্রী বিতরণ করে থাকেন। গণস্বাস্থ্য নিজেদের উদ্যোগে ও সামর্থবানদের সহযোগিতায় গত বছরের রমজানেও এবং করোনাকালীন সঙ্কটময় মূহুর্তে সারাদেশে ২১ হাজার পরিবারকে ১ মাসের খাদ্য সহায়তা পৌঁছে দেন। এবারও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের কর্মসূচি চলছে। দেশের বিত্তবানদের আহ্বান করবো, তারাও যেন গণস্বাস্থ্যের দান তহবিলে সাহায্য করতে এগিয়ে আসেন। কোয়েপাড়া সুহৃদ সংঘের সভাপতি ইলিয়াছ চৌধুরী বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠানে পরিবেশবিদ ইমতিয়াজ আহমেদ, মাওলানা ভাসানী অনুসারী পরিষদের চট্টগ্রাম মহানগর যুগ্ন সম্পাদক আলহাজ্ব সেলিম নুর শহিদুল ইসলাম চৌধুরী, কামাল উদ্দিন চৌধুরী, অমিত চক্রবর্তী প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/কেএস/টিআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত