ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

চা-বাগানে পর্যটকদের ভিড়, নেই স্বাস্থ্যবিধি

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৬ মে ২০২১, ১১:২৩  
আপডেট :
 ১৬ মে ২০২১, ১১:৩০

চা-বাগানে পর্যটকদের ভিড়, নেই স্বাস্থ্যবিধি
সিলেটের চা বাগান। ছবি সংগৃহীত

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ সামলাতে গতবারের মতো এবারো ঈদের ছুটিতে বন্ধ রয়েছে সিলেটের বিনোদন কেন্দ্রগুলো। তবে শহরতলীর লাক্কাতুরা চা-বাগানে ছিলো দর্শনার্থীদের ভিড়। সরকারি বিধি-নিষেধ উপক্ষো করে হাজারো নারী-পুরুষের মিলন মেলায় পরিণত হয় এই চা-বাগান।

সরকারের বিধি নিষেধের মধ্যেও শনিবার বিকেলে লাক্কাতুরা চা বাগান, কাজিরবাজার ব্রিজ, ক্বিনব্রিজ, আলুরতল উদ্যান এলাকায় গিয়ে দেখা গেছে বিনোদন প্রেমিদের ভিড়।

পরিবার নিয়ে ঈদ উদযাপন করতে একটু যান্ত্রিক কাঠামো থেকে বের হয়ে বেলা গড়ানোর সঙ্গে সঙ্গে বিভিন্ন স্থান থেকে সিএনজি চালিত অটোরিকশা, মোটরসাইকেল ও ব্যক্তিগত গাড়িতে করে মানুষ এসব স্পটে আসছেন। আগতদের অর্ধেকই তরুণ-তরুণী। বাকিরা এসেছেন পরিবার নিয়ে।

এদিকে নগরীর অন্যতম বিনোদন কেন্দ্র ওসমানী শিশু উদ্যান, জাকারিয়া সিটি, ড্রিমল্যান্ড পার্ক বন্ধ থাকায় অনেকেই এসব কেন্দ্রগুলোর সামনে এসে বন্ধ পেয়ে ঘুরে যাচ্ছেন। কেউ আবার কেন্দ্রগুলোর সামনে সেলফি তুলেই মনের বাসনা পূরণ করছেন।

বিনোদন কেন্দ্রগুলোর কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে জানা গেছে, স্বাস্থ্যবিধি মেনে তারা বিনোদন কেন্দ্র খোলার জন্য অনুমতি চেয়েছিলেন কিন্তু করোনার সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় পাননি।

আরো পড়ুন

লোকে লোকারণ্য পতেঙ্গা, নেই স্বাস্থ্যবিধি

টেকনাফ সৈকতে মানুষের ভিড়

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত