ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৪ মিনিট আগে
শিরোনাম

ক্যান্সারে আক্রান্ত জাহানারাকে বাঁচাতে মানবিক আবেদন

  গোফরান পলাশ, পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশ : ০২ জুন ২০২১, ২০:২৩

ক্যান্সারে আক্রান্ত জাহানারাকে বাঁচাতে মানবিক আবেদন
ক্যান্সারে আক্রান্ত জাহানারা

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের নীলগঞ্জ আবাসনের দিনমজুর মো. জব্বার আকনের স্ত্রী ক্যান্সার আক্রান্ত মােসা. জাহানারা বেগমকে বাঁচাতে সাহায্যের আবেদন করেছে তার পরিবার। বিত্তবানদের অর্থ সহায়তায় সু-চিকিৎসা পেলে দুরারোগ্য ক্যান্সার থেকে বেঁচে উঠতে পারেন জাহানারা।

গত ১৬ মাস যাবৎ দিনমজুর পরিবারের সদস্য জাহানারা ক্যান্সারে আক্রান্ত। দরিদ্র স্বামী জব্বার ও তাদের একমাত্র ছেলে সাগর মানুষের দ্বারে দ্বারে ঘুরে অর্থ উঠিয়ে ঢাকা মেডিকেল থেকে অপারেশন করে বাড়ি নিয়ে আসেন তাকে। বাড়িতেই তার চিকিৎসা চলছিল।

কিন্তু বর্তমানে তার অবস্থা ফের আশঙ্কাজনক হওয়ায় পরিবারের লোকজন চিকিৎসকের পরামর্শে জাহানারাকে মঙ্গলবার (১ জুন) ঢাকার ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন। তার চিকিৎসার জন্য বড় অঙ্কের অর্থ প্রয়ােজন। ক্যান্সার আক্রান্ত জাহানারাকে বাঁচাতে দিশেহারা হয়ে পড়েছে অসহায় পরিবারটি। এমন অবস্থায় দেশের বিত্তবানদের কাছে সহায়তা চেয়েছেন জাহানারা'র স্বামী মো. জব্বার।

একমাত্র ছেলে মো. সাগরের আকুতি, ‘আপনারা আমার মাকে বাঁচান। টাকার জন্য আমার মায়ের চিকিৎসা হচ্ছে না।’

মানুষ মানুষের জন্য। তাই আপনার সামান্য অর্থেই বেঁচে উঠতে পারে ক্যান্সার আক্রান্ত জাহানারা। জাহানারাকে সহায়তায় প্রয়োজনে যোগাযোগ করুন ০১৭৩৯৬২১৬৩১ নম্বরে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত