ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

শিক্ষার্থী ধর্ষণ মামলার আসামিসহ গ্রেপ্তার ২

  নেত্রকোনা প্রতিনিধি

প্রকাশ : ১০ জুন ২০২১, ১৫:০০

শিক্ষার্থী ধর্ষণ মামলার আসামিসহ গ্রেপ্তার ২
ছবি: প্রতিনিধি

নেত্রকোনার কলমাকান্দায় মাদ্রাসা পড়ুয়া শিক্ষার্থী (১৪) ধর্ষণ মামলার প্রধান আসামি বিল্লাল মিয়াসহ (২৮) মাদক মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি মৌলা মিয়াকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার দুপুরের দিকে গ্রেপ্তারকৃত দুই আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

এর আগে গত বুধবার দিনগত রাত সাড়ে ১১টার দিকে ধর্ষণ মামলার আসামি বিল্লালকে নেত্রকোনার সদর উপজেলার রৌহা এলাকায় এক আত্মীয়ের বাড়ি থেকে আটক করা হয়। আর মাদক মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি মৌলা মিয়াকে কলমাকান্দা থানা এলাকা থেকে আটক করে পুলিশ।

বিল্লাল মিয়া কলমাকান্দা উপজেলার ঘোষপাড়া গ্রামের সাইকুল ইসলামের ছেলে এবং মৌলা মিয়া একই উপজেলার মুক্তিনগর গ্রামের কালা মিয়ার ছেলে।

কলমাকান্দা থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খান গ্রেপ্তারকৃত দু’জনকে বৃহস্পতিপার দুপুরের দিকে আদালতে পাঠানোর সত্যতা নিশ্চিত করে জানান, তথ্য প্রযুক্তিকে কাজে লাগিয়ে বুধবার দিনগত রাত সাড়ে ১১টার দিকে কিশোরী ছাত্রী (১৪) ধর্ষণ মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) প্রশান্ত নেত্রকোনার সদর উপজেলার রৌহা এলাকা থেকে বিল্লাল মিয়াকে গ্রেপ্তার করে। একই দিনগত রাতে মাদক মামলার সাজাভুক্ত পলাতক আসামি মৌলা মিয়াকেও গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।

উল্লেখ্য, গত ২৫ মে সকালে স্থানীয় এক মাদ্রাসা পড়ুয়া শিক্ষার্থী (১৪) সকালে টয়লেট থেকে বের হলে একই মালিকের আরেক ভাড়াটিয়া বিল্লাল মিয়া ছাত্রীর মুখ চেপে তার ঘরে নিয়ে যায়। সেখানে ঘরের দরজা চাপিয়ে মুখ ও হাত বেঁধে ধর্ষণ করার অভিযোগ উঠে বিল্লালের ওপর। দরজা খুলে বিল্লাল মিয়ার শ্যালক দেখে ফেললে বিল্লাল পালিয়ে যায়। এরপর থেকে বিল্লাল মিয়া পলাতক ছিল।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত