ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

নেত্রকোনায় দলিল লেখকের ঝুলন্ত লাশ উদ্ধার

  নেত্রকোনা প্রতিনিধি

প্রকাশ : ১১ জুন ২০২১, ১৩:০১

নেত্রকোনায় দলিল লেখকের ঝুলন্ত লাশ উদ্ধার
প্রতীকী ছবি

নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় কে. এম. আতাউর রহমান রতন (৪৫) নামে এক দলিল লেখকের ঝুলন্ত লাশ উদ্ধার করার খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার রাত ১০টার দিকে মরদেহ উদ্ধার করে দুর্গাপুর থানায় নিয়ে আসে পুলিশ।

শুক্রবার সকালে মৃতদেহের ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়।

মৃত কে. এম. আতাউর রহমান রতন উপজেলার গাঁওকান্দিয়া ইউনিয়নের হাতিমারা গ্রামের মৃত আবু ছিদ্দিকের ছেলে। তিনি পেশায় দলিল লেখক ও দুই মেয়ে সন্তানের জনক।

স্থানীয় সূত্রে জানা যায়, আতাউর রহমান রতনের স্ত্রী কয়েকদিন আগে ছোট মেয়েকে নিয়ে তার বাবার বাড়িতে বেড়াতে যান। বাড়িতে রতনের বড় মেয়ে ও বৃদ্ধ মা ছিলেন। বৃহস্পতিবার সন্ধ্যায় মৃতের বড় মেয়ে দাদীর সাথে রান্না ঘরে ছিলো। ভাত রান্নার জন্য ঘর থেকে চাল আনতে গেলে মৃতের বড় মেয়ে দেখতে পায় তার বাবা প্লাস্টিকের দড়ি দিয়ে ঘরের ধর্নার সাথে ঝুলে আছে। ডাক-চিৎকারে প্রতিবেশীরা উদ্ধার করে হাসপাতালে আনার পথে রাস্তার লোকজন মারা গিয়েছে বলে নিশ্চিত করে। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে রাত ১০দিকে থানায় নিয়ে আসে।

দুর্গাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাদেকুজ্জামান ভূঁইয়া জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় পরিবারের সদস্যদের অজান্তে কোন এক সময় টিনের ঘরে ধর্নার সাথে প্লাস্টিকের দড়িতে ঝুলন্ত অবস্থায় রতনকে উদ্ধার করে স্থানীয়রা। স্থানীয়দের কাছ থেকে জানতে পেরেছি রতন একজন দলিল লেখক ছিলেন এবং গত কয়েক মাস যাবত মানসিক রোগে ভুগছিলেন তিনি।

খবর পেয়ে লাশ উদ্ধার করে থানা নিয়ে আসা হয় এবং শুক্রবার সকালে ময়নাতদন্তের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত