ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

মাদক সেবন নিয়ে বিরোধের জেরে ২ জন খুন

  মেহেরপুর প্রতিনিধি

প্রকাশ : ১২ জুন ২০২১, ১৫:২৭

মাদক সেবন নিয়ে বিরোধের জেরে ২ জন খুন
প্রতীকী ছবি

মেহেরপুরের মুজিবনগর উপজেলায় মাদক সেবনে নিয়ে বিরোধের জেরে স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ দুইজন খুন হয়েছেন। শনিবার বেলা ১১টার দিকে উপজেলার যতারপুর যাদুখালী স্কুল অ্যান্ড কলেজের কাছে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মুজিবনগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম ও ওই এলাকার সবজি বিক্রেতা সাইদুর রহমান।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাস্তার পাশে দাঁড়িয়ে মনিরুল গাঁজা সেবন শুরু করলে সাইদুর বাধা দেন। এ নিয়ে দুইজনের কথাকাটাকাটি হয়। পরে তা হাতাহাতিতে গড়ায়। একপর্যায়ে মনিরুল তার হাতে থাকা দা দিয়ে কোপ দিলে ঘটনাস্থলেই সাইদুর নিহত হন। তখন স্থানীয়রা মনিরুলকে পিটিয়ে হত্যা করে।

নিহত সাইদুরের বাবা রশিদুল ইসলাম বলেন, সকালে মাঠ থেকে সবজি কিনে বাজারে যাওয়ার কথা বলে তার ছেলে সাইদুল বাড়ি থেকে বের হন। ঘণ্টা দুই পরে তার খুন হওয়ার খবর পান তিনি।

নিহত মনিরুলের বাবা আবু ওসমান বলেন, সকালে বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে বাড়ি থেকে বের হয় মনিরুল। পরে তার খুন হওয়ার খবর পাই। সে মাদক সেবন করত এটা আমার জানা ছিল না।

মুজিবনগর থানার ওসি হাশেম আলী জানান, গাঁজা সেবনে বাধা দেওয়ায় মনিরুল প্রথমে সাইদুরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেন। পরে গণপিটুনিতে মারা যান মনিরুল।

কেআই

  • সর্বশেষ
  • পঠিত