ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

সিরাজদিখানে ভাতিজার গুলিতে চাচা খুন

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১২ জুন ২০২১, ১৬:৩১  
আপডেট :
 ১২ জুন ২০২১, ১৬:৪২

সিরাজদিখানে ভাতিজার গুলিতে চাচা খুন
ছবি: প্রতিনিধি

মুন্সীগঞ্জের সিরাজদিখানে মাইকেল রোজারিও (৭২) নামে এক আমেরিকান প্রবাসীকে খুন করার অভিযোগ উঠেছে তারই আপন ভাতিজা আমেরিকান প্রবাসী গেনেট রোজারিওর (৫০) বিরুদ্ধে। শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে জেলার একমাত্র খ্রীষ্টান পল্লী কেয়াইন ইউনিয়নের শুলপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত রোজারিওকে একনলা বন্ধুক ও ৩ রাউন্ড গুলিসহ রাতেই গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুলপুর গ্রামের মাইকেল রোজারিওর সাথে তার বড় ভাই মৃত বাড়ন রোজারিওর ছেলে গেনেট রোজারিও সাথে জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে দুই পক্ষের মধ্যে একাধিক মামলাও চলছিল। চাচা-ভাতিজা উভয়ই সপরিবারে আমেরিকায় বসবাস করেন। সম্পত্তি বিরোধ নিরসনে প্রায় দুই মাস আগে দুজনেই বাংলাদেশে আসেন এবং শুক্রবার সন্ধ্যায় ৭টায় নিজ বাড়িতে স্থানীয়দের নিয়ে বসা হয়। বিচারে দীর্ঘদিনের জমিজমা বিরোধের অবসানও ঘটে।

কিন্তু রাত ১২টার দিকে ভাতিজা গেনেট চাচা মাইকেল রোজারিওকে গুলি করেন। পরে আহত অবস্থায় মাকেল রোজারিওকে ঢাকা মিডফোর্ট হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

ইউপি সদস্য নয়ন রোজারিও বলেন, শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে আমি নিজে উপস্থিত থেকে তাদের দীর্ঘদিনের জমিজমা নিয়ে বিরোধ সমাধান করেছি। কিন্তু রাত সাড়ে ১২টার দিকে গেনেটের ছোট ভাই জনি রোজারিও আমাকে ফোন করে জানাল, গেনেট কাকাকে গুলি করেছে।

সিরাজদিখান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.কামরুজ্জামান বলেন, জমিজমা নিয়ে বিরোধের জেড়েই হত্যা করা হয়েছে বলে আমরা ধারণা করছি। তবে হত্যায় ব্যবহৃত একনলা বন্ধুক ও তিন রাউন্ড গুলিসহ গেনেটকে গ্রেপ্তার করা হয়েছে।

আরও পড়ুন- মাদক সেবন নিয়ে বিরোধের জেরে ২ জন খুন

ঘরে তুলতে বলায় স্ত্রীর মুখে আগুন, জীবন্ত পুঁতে হত্যা

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত