ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২২ মিনিট আগে
শিরোনাম

ফরিদপুরের তিন উপজেলায় ছাত্রলীগের নতুন কমিটি

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ : ১২ জুন ২০২১, ২০:৫১

ফরিদপুরের তিন উপজেলায় ছাত্রলীগের নতুন কমিটি

প্রায় দুই যুগ পর ফরিদপুরের তিন উপজেলা ও পৌর শাখার জন্য ছাত্রলীগের নতুন আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে কমিটি ঘোষণা করেন জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান ও সাধারণ সম্পাদক মো: ফহিম আহমেদ।

জেলার বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের সভাপতি করা হয়েছে সৈয়দ মোরতূজা আলী তমাল, সাধারণ সম্পাদক প্রান্ত সিদ্দিক, সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসেন প্রিন্স এবং পৌর ছাত্রলীগের সভাপতি মো. আমিনুর শেখ ফাহিম,সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম মৃদুল ও সাংগঠনিক সম্পাদক সাফাত ইসলাম বাপ্পি।

এদিকে আলফাডাঙ্গা উপজেলা ছাত্রলীগের সভাপতি করা হয়েছে কাজী কাওসার হোসেন টিটো, সাধারণ সম্পাদক রায়হান আহমেদ, সাংগঠনিক সম্পাদক আরিফিন সিদ্দিকী মীম এবং পৌর ছাত্রলীগের সভাপতি রায়হান আজিজ খান, সাধারণ সম্পাদক মো: ইলিয়াস শেখ ও সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ রায়হান রনি।

অপরদিকে, মধুখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি করা হয়েছে রবিন মোল্যা, সাধারণ সম্পাদক ইনজামামুল আলম অনিক, সাংগঠনিক সম্পাদক রাজিব সাহা এবং পৌর ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম পাপ্পু ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান বাবু।

উল্লেখ্য, দীর্ঘ প্রায় দুই যুগ বোয়ালমারীতে ছাত্রলীগের কমিটি ছিল না। সর্বশেষ কমিটির সভাপতি ছিলেন হাসানুজ্জামান মিয়া মুকুল ও সাধারণ সম্পাদক ছিলেন রাহাদুল আক্তার তপন। ১৯৯৮ সালে ওই কমিটি গঠন করা হয়েছিল। ওই কমিটির বিলুপ্তির পর নেতৃত্ব ছাড়াই চলছিল ছাত্রলীগ।

ঘোষিত কমিটির উপজেলা শাখার সাধারণ সম্পাদক প্রান্ত সিদ্দিক বলেন, দীর্ঘদিন ছাত্রলীগের কমিটি ছিল না। এর মাঝে আমি বোয়ালমারী সরকারি কলেজ শাখার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছি। আপাতত আংশিক কমিটি ঘোষণা করা হলেও জেলা ছাত্রলীগের দিক নির্দেশনা অন্যান্য নেতৃবৃন্দেও সাথে সমন্বয় করে শিগগির পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান বলেন, দীর্ঘ ২৩-২৪ বছর এসব উপজেলায় ছাত্রলীগের কোনো কমিটি ছিল না। সেইজন্য প্রথমে আংশিক কমিটি দেওয়া হয়েছে। এরপর যাঁচাই-বাছাই করে এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

আরও পড়ুন- নিরাপত্তা চেয়ে কাউন্সিলরের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

পাবনায় গণপূর্তের কার্যালয়ে ঠিকাদারদের সশস্ত্র মহড়া!

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত