ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

মানিকগঞ্জে অ্যাম্বুলেন্স-মোটরসাইকেলের সংঘর্ষ, নিহত ২

  মানিকগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১২ জুন ২০২১, ২১:৫৫

মানিকগঞ্জে অ্যাম্বুলেন্স-মোটরসাইকেলের সংঘর্ষ, নিহত ২
ছবি: প্রতিনিধি

মানিকগঞ্জে লাশবাহী অ্যাম্বুলেন্সের সাথে মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। এতে অ্যাম্বুলেন্সের চালক আহত হয়েছেন।

শনিবার সকাল ৭টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে জেলার সদর উপজেলার ভাটবাউরের রহমান সিএনজি পাম্প এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল চালক আব্দুল আলিম (২৬) জেলার শিবালয় উপজেলার দক্ষিণ পাচুরিয়া ইন্তাজগঞ্জ বাজার এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে এবং মোটরসাইকেলের আরোহী দীপক হালদার (২৫) একই উপজেলার কান্দা শাকরাইল গ্রামের দিনেশ চন্দ্র হালদারের ছেলে। আব্দুল আলিম রাজধানীর তেজগাও আড়ং কার্যালয়ে চাকুরী করতেন এবং দীপক হালদার তাতীবাজার এলাকায় একটি স্বর্ণের দোকানে কাজ করতেন। তারা দুজনই সাপ্তাহিক ছুটি কাটিয়ে মোটরসাইকলে করে কর্মস্থলে ফিরছিলেন।

গোলড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম বলেন, সকাল ৭টার দিকে মোটরসাইকেল এবং যশোরগামী লাশবাহী অ্যাম্বুলেন্সের সাথে ঢাকাগামী একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান মোটরসাইকেলটির দুই আরোহী এবং আহত হন অ্যাম্বুলেন্সটির চালক।

আহত অ্যাম্বুলেন্স চালক রনি মিয়াকে মানিকগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে গুরুতর অবস্থায় সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। নিহতদের মরদেহ হাসপাতালটির মর্গে নেয়া হয়েছে। দুর্ঘটনাকবলিত অ্যাম্বুলেন্স ও মোটরসাইকেলটি জব্দ করে গোলড়া থানায় রাখা হয়েছে। এদিকে, দুর্ঘটনাকবলিত অ্যাম্বুলেন্সে থাকা লাশটি অন্য একটি অ্যাম্বুলেন্সে পাঠিয়ে দেওয়া হয়েছে বলে জানান মনিরুল ইসলাম।

আরও পড়ুন- গৌরনদীতে ট্রাকচাপায় মোটরসাইকেলচালক নিহত

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত