ঢাকা, রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮ আপডেট : ৩ মিনিট আগে

আগুনে পুড়লো বসতবাড়ি-ঝুটের গুদাম

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ১৩ জুন ২০২১, ০৮:৪৮  
আপডেট :
 ১৩ জুন ২০২১, ১২:২৮

আগুনে পুড়লো বসতবাড়ি-ঝুটের গুদাম
ফাইল ছবি
গাজীপুর প্রতিনিধি

গাজীপুর মহানগরীর কোনাবাড়ি থানাধীন আমবাগ এলাকায় একটি ঝুটের গুদামে আগুনের ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এনেছে। আগুনে দুটি বাড়ির ১০টি কক্ষ ও একটি ঝুটের গুদাম পুড়ে গেছে।

শনিবার রাত ৯টার দিকে এ আগুনের সূত্রপাত হয় বলে জানিয়েছেন গাজীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক আব্দুল হামিদ মিয়া।

স্থানীয় বাসিন্দা জহির উদ্দিন জানান, শনিবার রাত ৯টার দিকে কোনাবাড়ির আমবাগ এলাকার ইসমাইল হোসেনের বাড়ির একটি কক্ষে হঠাৎ আগুনের সূত্রপাত হয়। মুহুর্তেই পাশের মনু মিয়ার বাড়ি এবং জুয়েল হোসেনের ঝুটের গুদামে ছড়িয়ে পড়ে। আগুনে ওই দুইটি বাড়ির অন্তত ১০টি কক্ষ ও কক্ষে থাকা মালামাল পুড়ে গেছে। এছাড়াও জুয়েল হোসেনের পুরো ঝুটের গুদাম ও গুদামে রাখা মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

গাজীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-পরিচালক আব্দুল হামিদ মিয়া জানান, কোনাবাড়ি এলাকায় আগুনের খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ শুরু করে। আগুনে তীব্রতা বাড়তে থাকায় আরো দু’টি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে যোগ দেয়। প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনে কোন হতাহতের সংবাদ পাওয়া যায়নি।

প্রাথমিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়-ক্ষতির পরিমাণ জানা যায়নি বলেন তিনি।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত