ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

কক্সবাজারে বিদ্যুৎ স্পৃষ্টে দুই কিশোরের মৃত্যু

  কক্সবাজার প্রতিনিধি

প্রকাশ : ১৪ জুন ২০২১, ০১:৪৬

কক্সবাজারে বিদ্যুৎ স্পৃষ্টে দুই কিশোরের মৃত্যু

কক্সবাজারের পেকুয়ায় মাছের একটি ঘেরের বাতি লাগাতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে দুই কিশোরের মৃত্যু হয়েছে। রোববার রাত ৯টার দিকে পেকুয়া সদর ইউনিয়নের বটতলীয়া পাড়ায় এ ঘটনা ঘটে।

মাছের ঘেরটির মালিক স্থানীয় খামারি সাজ্জাদ উদ্দিন। তার মাছের ঘেরের পাশে মুরগী ও গরুর খামার রয়েছে। এসব খামারে নিহত দুই কিশোরসহ পাঁচজন কর্মচারী রয়েছেন।

নিহত দুজন হলেন, উপজেলার রাজাখালী ইউনিয়নের রব্বত আলী পাড়ার বাসিন্দা নাজেম উদ্দিনের ছেলে শহিদুল ইসলাম (১৩) ও একই ইউনিয়নের উত্তর সুন্দরী পাড়ার বাসিন্দা মো. ইউনুসের ছেলে মো. তোহা (১৪)। নিহত কিশোর তোহা মাছের ঘেরের কর্মচারী ও শহিদুল মুরগীর খামারের কর্মচারী ছিলেন।

পেকুয়া সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য নুরুল হক সাদ্দাম বলেন, রাতে মাছের ঘেরের কর্মচারী মো. তোহা তার সহকর্মী শহিদুল ইসলামকে সঙ্গে নিয়ে ঘেরের উত্তর পাড়ে বাতি লাগাতে যায়। বাতির খুটির নিচে পড়ে থাকায় তারে যুক্ত একটি লোহার রডে কর্মচারী তোহা বিদ্যুৎ স্পৃষ্ট হয়। তখন তার সঙ্গে থাকা অপর কর্মচারী শহিদুল তাকে উদ্ধার করতে গেলে সেও বিদ্যুৎ স্পৃষ্ট হয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। ঘণ্টাখানেক পরে ঘেরের অন্য কর্মচারীরা তাদের খুঁজতে গিয়ে মরদেহ দুটি দেখতে পায়।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুর রহমান মজুমদার বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে। তাদের মৃত্যুর ঘটনা খতিয়ে দেখে যথাযথ আইনি পদক্ষেপ নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত