ঢাকা, মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮ আপডেট : ৮ মিনিট আগে

ঠাকুরগাঁওয়ে সরকারি খাদ্য গুদামের ৬৬৪ বস্তা চাল কালোবাজারে, প্রশাসন নিরব!

  ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশ : ১৫ জুলাই ২০২১, ১১:৫৮

ঠাকুরগাঁওয়ে সরকারি খাদ্য গুদামের ৬৬৪ বস্তা চাল কালোবাজারে
ছবি- প্রতিনিধি
ঠাকুরগাঁও প্রতিনিধি

জেলার সদর উপজেলার রুহিয়া থানায় ৬৬৪ বস্তা সরকারি খাদ্য গুদামের চাল খোলাবাজারে বিক্রির অভিযোগ উঠলেও প্রশাসন নিরব। ঠাকুরগাঁও খাদ্য বিভাগ বলছে এই চাল আমাদের নয়, পঞ্চগড় জেলা থেকে নিয়ে আসা হয়েছে।

ঠাকুরগাঁও সদর উপজেলার খাদ্য নিয়ন্ত্রক সূত্রে জানা যায়, আমরা এ ধরনের খবর পাওয়ার পর সেখানে গিয়েছিলাম। সেই চালের বস্তাগুলো যাচাই-বাছাই করে দেখা যায় চাল গুলো রুহিয়া থানার তন্ময় ট্রেডার্স এর স্বত্ত্বাধিকারী লক্ষ্মী চন্দ্র পঞ্চগড় থেকে নিয়ে এসেছেন।

অপরদিকে পঞ্চগড় জেলার খাদ্য নিয়ন্ত্রক রেজাউল হক খন্দকার বলেন বিষয়টি আমার জানা নেই। পরে তিনি অসুস্থতার কথা বলে আরেক জনকে ফোনটি দেন। তিনি ফোন ধরে বলেন এই তথ্য কোথায় পেলেন? আপনার বাসা কোথায়? এটি আমাদের বিষয় নয়। ঠাকুরগাঁওয়ের বিষয়। সেক্ষেত্রে ঠাকুরগাঁও খাদ্য বিভাগ বিষয়টি দেখবেন।

একটি সূত্র জানায় বিষয়টি নিয়ে গত ১৩ জুলাই থেকে দফায় দফায় দেন দরবার চলে এবং ঘটনাটি ধামাচাপা দিতে জোর তদবির চালানো হয়।

তন্ময় ট্রেডার্স এর স্বত্ত্বাধিকারী লক্ষ্মী চন্দ্রের সাথে একাধিকবার যোগাযোগ করেও পাওয়া যায়নি।

রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) শহিদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে কোন অভিযোগ পাওয়া যায়নি। তবে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত