ঢাকা, সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১ শ্রাবণ ১৪২৮ আপডেট : ১ ঘন্টা আগে

প্রকাশ : ১৬ জুলাই ২০২১, ১৭:৩৮

প্রিন্ট

শিল্পপতির দুই পা কুপিয়ে বিচ্ছিন্ন, গ্রেপ্তার ৪

শিল্পপতির দুই পা কুপিয়ে বিচ্ছিন্ন, গ্রেপ্তার ৪
ছবি- প্রতিনিধি

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের ভালুকায় জমি ও সরকারি খাল দখলকে কেন্দ্র করে আর্টি কম্পোজিট লি. এর মালিক আব্দুর রাজ্জাককে কুপিয়ে দুপা বিচ্ছিন্নের ঘটনায় প্রধান আসামি মাসুম মোল্লাসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

বৃহস্পতিবার (দিবাগত) রাতে জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে র‍্যাব-১৪ এর একটি দল তাদের গ্রেপ্তার করে।

শুক্রবার দুপুরে র‍্যাব-১৪ এর প্রধান কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আবু নাঈম মো. তালাত।

গ্রেফপ্তারকৃতরা হলেন- জসিম উদ্দিন পাঠান (৫৫), তার সহযোগী রুহুল আমিন পাঠান (৪০), ইকবাল পাঠান (৩৮) ও মাসুম মোল্লা (৫০)।

আবু নাঈম মো. তালাত আরও বলেন, ঘটনার পরদিনই (১৫ জুলাই) বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মূল অভিযুক্তসহ চারজনকে গ্রেপ্তার করলো র‍্যাব। পরে তাদের দেয়া তথ্যমতে জসিম পাঠানের বাড়ির পাশের পুকুর থেকে সহিংসতায় ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

উল্লেখ্য, ভালুকা উপজেলার কাঠালীস্থ আর্টি কম্পোজিট লি. কর্তৃপক্ষের সাথে পাশের সরকারি ধোবাজানের খাল ভরাট ও জমি নিয়ে স্থানীয় জসিম উদ্দিন পাঠান গং এর সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। ওই জমি নিয়ে উভয় পক্ষের আদালতে মামলা রয়েছে।

বুধবার (১৪ জুলাই) সকালে খাল ভরাট ও ফ্যাক্টরির বর্জ্য নিষ্কাশনের পাইপলাইন স্থাপনকে কেন্দ্র করে দুই গ্রুপের মাঝে মারামারি ও সংঘর্ষ হয়। এক পর্যায়ে আসামিদের দাঁয়ের কোপে আর্টি কম্পোজিট লি. এর মালিক শিল্পপতি আব্দুর রাজ্জাকের দুই পা বিচ্ছিন্ন হয়ে যায়। আহত আব্দুল রাজ্জাক বর্তমানে রাজধানী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত