ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

পুকুরে গোসল করতে নেমে ক্যাডেট ছাত্রের মৃত্যু

  যশোর প্রতিনিধি

প্রকাশ : ২৪ জুলাই ২০২১, ১৭:০২

পুকুরে গোসল করতে নেমে ক্যাডেট ছাত্রের মৃত্যু
ছবি প্রতীকী

যশোর পৌরপার্কের পুকুরে গোসল করতে গিয়ে ফরহাদ তানভীর শুভ (২১) নামে ঝিনাইদহ ক্যাডেট কলেজের এক ছাত্রের মৃত্যু হয়েছে।

শুভ যশোর সদর উপজেলার রঘুনাথপুর গ্রামের আকরাম হোসেনের ছেলে। আকরাম হোসেন বিমান বাহিনীর ওয়ারেন্ট অফিসার হিসাবে কর্মরত আছেন। বর্তমানে আরবপুর এলাকার একটি বাড়িতে ভাড়া থাকেন।আকরাম হোসেন জানিয়েছেন, গত শুক্রবার

বিকেলে শুভ ও তার পাঁচ বন্ধু পৌরপার্কের মাঠে ফুটবল খেলছিলেন। খেলা শেষে ছয়জনই পৌরপার্কের পুকুরে গোসল করতে নামে। গোসল শেষে পাঁচজন উঠে আসতে পারলেও শুভ উঠতে পারেনি। তাকে অনেক খোঁজাখুজি করা হয়। পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় কোতয়ালি থানা পুলিশ ও ফায়ার সার্ভিসকে সংবাদ দেয়া হয়।

পরে দমকল বাহিনীর একটি একটি ডুবুরিদল পুকুরে নেমে খোঁজা শুরু করে। এরপর খুলনার থেকে একটি ডুবুরিদল গিয়ে অনেক খোঁজাখুঁজির পর রাত দুইটার দিকে শুভর লাশ উদ্ধার করে।

শুভ যে বাড়িতে ভাড়া থাকেন সেই বাড়ির ভাড়াটিয়া বিএএফ শাহীন কলেজের শিক্ষক ড. আবু তাহের জানান, শুভর লাশ উদ্ধারের পর শনিবার ভোরে গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে।

শুভর বাবা আকরাম হোসেন আরো জানিয়েছেন, শুভ ঝিনাইদহ ক্যাডেট কলেজ থেকে পাশ করার পর সেনাবাহিনীর অফিসার পদে চাকরি পেয়েছিল। কিছুদিন পর তার ট্রেনিং শুরু হওয়ার কথা রয়েছে।

এ বিষয়ে কোতয়ালি থানার ওসি তাজুল ইসলাম জানিয়েছেন, পৌকপার্কের পুকুরে ফরহাদ তারভীর নামে এক কলেজছাত্র গোসল করতে নেমে পানিতে তলিয়ে যায়। পরে খুলনার একটি ডুবুরিদল যশোরে এসে পুকুরে নেমে লাশ উদ্ধার করেছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত