ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

পাবনায় অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যকে কুপিয়ে জখম

  পাবনা প্রতিনিধি

প্রকাশ : ২৪ জুলাই ২০২১, ২১:৩১

পাবনায় অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যকে কুপিয়ে জখম
ছবি প্রতীকী

পাবনার সাঁথিয়ায় আবু দায়েন (৫৫) নামের অবসরপ্রাপ্ত এক পুলিশ সদস্যকে হাসুয়া ও চাপাতি দিয়ে কুপিয়ে ও লোহার রড দিয়ে মারপিট করে মারাত্মক জখম করেছে প্রতিপক্ষ।

আশঙ্কাজনক অবস্থায় শনিবার দুুপরে তাকে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এর আগে জমিজম নিয়ে বিরোধের জের ধরে শুক্রবার দিবাগত রাতে সাঁথিয়া উপজেলার শিবরামপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহত আবু দায়েন শিবরামপুর গ্রামের বাসিন্দা। এ ঘটনায় পুলিশ ফরিদা খাতুন নামের এক নারীকে গ্রেপ্তার করেছে।

থানায় দায়ের করা মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, শিবরামপুর গ্রামের অব. পুলিশ সদস্য আবু দায়েনের সাথে গ্রামের আবু দাউদের জমি নিয়ে বিরোধ চলছিল। শুক্রবার রাতে আবু দায়েন তার গ্রামেই বোনের বাড়ি যাচ্ছিলেন। তাকে এ সময় রাস্তায় একা পেয়ে প্রতিপক্ষ আবু দাউদ, তার ছেলে ইমন, সুমন এবং তার স্ত্রী ফরিদা বেগম লোহার রড, হাসুয়া, চাপাতি দিয়ে হামলা চালান। এতে আবু দায়েন মারাত্নক আহত হন।

এ সময় তার ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারিরা পালিয়ে যান। পরে তার স্বজনেরা আবু দায়েনকে গুরুতর অবস্থায় সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে অবস্থা আশঙ্কাজনক হলে শনিবার দুুপরে তাকে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে শনিবার বিকেলে জানান, এ ঘটনায় মামলা হয়েছে। এ মামলার এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত