ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৬ মিনিট আগে
শিরোনাম

গাজীপুরে আগুনে পুড়ে গেছে ৪১ বসতঘর

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ২৫ জুলাই ২০২১, ১২:৩৮

গাজীপুরে আগুনে পুড়ে গেছে ৪১ বসতঘর

গাজীপুরের শ্রীপুরে কেওয়া পূর্বখন্ড এলাকায় শনিবার মধ্যরাতে আগুনে শ্রমিক কলোনীর ৪১টি বসতঘর ও মালামাল পুড়ে গেছে। শ্রীপুর ফায়ার স্টেশনের দুইটি ইউনিটের কর্মীরা প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন।

কলোনীর মালিক মো. ওসমান গণি জানান, পাশাপাশি দুই সারিতে তার ৪১ কক্ষের দুইটি ভাড়া বাড়িতে শ্রমিকরা বাস করেন। ঈদের ছুটিতে তারা কক্ষগুলোতে তালা আটকে বাড়ি চলে গেছেন।

শনিবার রাত সাড়ে ১১টার দিকে হঠাৎ একটি কক্ষে ধোঁয়া ও আগুন দেখতে পান। পরে নিজেরা আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হয়ে ফায়ার স্টেশনে খবর দেয়া হয়।

ইতোমধ্যে আগুন মুহুর্তে নিয়ন্ত্রণহীন হয়ে পাশের অন্যান্য কক্ষে ছড়িয়ে পড়ে। আগুনে দুই বাড়ির সবকটি কক্ষ ও কক্ষে থাকা আসবাবপত্র ও মালামাল পুড়ে গেছে।

শ্রীপুর স্টেশনের কর্তব্যরত ওয়্যার হাউস ইন্সপেক্টর মোস্তাফিজুর রহমান জানান, শনিবার দিবাগত রাত ১২টার দিকে ওই অগ্নিকাণ্ডের খবর পেয়ে শ্রীপুর ফায়ার স্টেশনের দুটি ইউনিট কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় একঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন।

এ ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি। বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে ওই আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে তাৎক্ষণিক ভাবে ক্ষয়-ক্ষতির পরিমাণ জানা যায়নি।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত