ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৬ মিনিট আগে
শিরোনাম

টঙ্গীতে প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষণ, গ্রেপ্তার ৩

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ২৫ জুলাই ২০২১, ১৮:৪৭

টঙ্গীতে প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষণ, গ্রেপ্তার ৩

টঙ্গীতে এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে (১৫) ধর্ষণের অভিযোগে তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার ভোরে টঙ্গী পশ্চিম থানাধীন কাঁঠালদিয়া কলাবাগান এলাকা থেকে অভিযুক্ত তিন জনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, নরসিংদীর রায়পুরা থানার বাঁশগাড়ি এলাকার হানিফ মিয়ার ছেলে মো. রফিকুল ইসলাম (১৯), চাঁদপুরের হাজীগঞ্জ থানাধীন বইসিক এলাকার আবু বক্কর সিদ্দিকের ছেলে নাঈম শেখ (১৯) এবং শেরপুরের নকলা থানাধীন ধনাকুশা নদীর পাড় এলাকার মো. আব্দুল গণির ছেলে মো. মনিরুল ইসলাম (১৮)।

তারা সবাই গাজীপুরের টঙ্গী পশ্চিম থানাধীন কাঁঠালদিয়া কলাবাগান এলাকায় বসবাস করে।

টঙ্গী পশ্চিম থানার ওসি মো. শাহ আলম জানান, গাজীপুর মহানগরীর টঙ্গী পশ্চিম থানাধীন কাঁঠালদিয়া কলাবাগান এলাকায় স্বপরিবারে ভাড়া বাসায় থাকেন ঝালকাঠি জেলার ভিকটিম ও তার পরিবার।

শনিবার দুপুর সোয়া একটার দিকে গ্রেপ্তারকৃত রফিক কিশোরীর ভাইয়ের সন্ধানে সেখানে যায়। পরে কৌশলে কিশোরীকে একটি রিকশায় তুলে স্থানীয় বড় দেওড়া এলাকার মোশারফ হোসেনের বাড়ির ভাড়াটিয়া মো. কাউসারের খালি বাসায় নিয়ে যায়।

পরে সেখানে রফিক, নাঈম ও মনিরুল জোরপূর্বক বুদ্ধি প্রতিবন্ধী ওই কিশোরীটিকে পালাক্রমে ধর্ষণ করে। ধর্ষণের পর তারা কিশোরীকে একটি রিকশায় তুলে তার বাসায় পাঠিয়ে দেয়।

কিশোরীটি বাসায় গিয়ে কান্না করতে থাকে। এসময় স্বজনরা কান্নার কারণ জানতে চাইলে কিশোরী ঘটনাটি তাদের খুলে বলেন।

পরে শনিবার রাতে গভীর রাতে এ ব্যাপারে টঙ্গী পশ্চিম থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে তার বাবা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরে রোববার ভোরে পুলিশ ওই তিন জনকে গ্রেপ্তার করে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত