ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

মোবাইলের জন্য কাঁঠাল গাছে ঝুললো ৮ম শ্রেণির ছাত্র

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ০৩ আগস্ট ২০২১, ১৮:০৩

মোবাইলের জন্য কাঁঠাল গাছে ঝুললো ৮ম শ্রেণির ছাত্র
প্রতীকী ছবি

বরিশালের উজিরপুরে উপজেলায় মোবাইল কিনে না দেয়ায় মায়ের সাথে অভিমান করে ৮ম শ্রেণির ছাত্র সিয়াম ফকির শান্ত (১৩) গলায় ফাঁসে আত্মহত্যা করেছে।

উপজেলার বামরাইল ইউনিয়নের ভরসাকাঠী গ্রামে এ ঘটনা ঘটে। মঙ্গলবার বিকেলে শান্তর ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ। শান্ত ওই গ্রামের সাইদুল ফকিরের ছেলে এবং উপজেলার কেভিজি মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত সোমবার বিকেলে মা জিয়াসমিন বেগমকে মোবাইল কিনে দিতে বলে। কিন্তু কোনভাবে রাজি হয়নি মা। পরে রাগ ও অভিমানে বাড়ি ছেড়ে চলে যায়। অনেক খোঁজাখুঁজি করে রাত সাড়ে ১১টায় বাড়ি সংলগ্ন কাঁঠাল গাছে গলায় ফাঁস দেয়া অবস্থায় শান্তর মরদেহ দেখতে পায় পরিবারের সদস্যরা।

এরপর বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে উজিরপুর মডেল থানার এসআই জসিম উদ্দিন গাছ থেকে শান্তর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যান। মঙ্গলবার সকালে মরদেহ শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

ওসি আলী আর্শাদ জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল থেকে ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়। পরবর্তীতে ময়না তদন্ত শেষে মঙ্গলবার বিকেলে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত