ঢাকা, শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ৩ আশ্বিন ১৪২৮ আপডেট : ১২ মিনিট আগে

স্ত্রীর সঙ্গে অভিমানে করোনা রোগীর আত্মহত্যা!

  যশোর প্রতিনিধি

প্রকাশ : ০৪ আগস্ট ২০২১, ১৯:৫৪

স্ত্রীর সঙ্গে অভিমানে করোনা রোগীর আত্মহত্যা!
প্রতীকী ছবি
যশোর প্রতিনিধি

যশোরে হাবিবুর রহমান (৪৮) নামে এক ব্যক্তি আত্মহত্যা করেছেন। বুধবার ভোরে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। কী কারণে আত্মহত্যা- তা পরিবারের সদস্যরা বলতে পারেননি।

ইজিবাইক চালক হাবিবুর রহমান যশোর সদরের খোলাডাঙ্গা উত্তরপাড়া এলাকার হাজী ওয়াজেদ আলীর ছেলে। তিনি করোনা পজেটিভ রোগী ছিলেন বলে তার পরিবার সূত্রে জানা গেছে।

নিহতের ভাই জিয়াউর রহমান বলেন, সকাল ৫টার দিকে ভাবি ফোন করে জানান, ‘তোমার ভাই আত্মহত্যা করেছেন। তাৎক্ষণিক সেখানে গিয়ে দেখি ভাইয়ের মরদেহ একটি খাটের উপরে নামিয়ে রাখা হয়েছে।’

কী কারণে তিনি আত্মহত্যা করেছেন- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, কারণ আসলে আমরা কেউ বলতে পারছি না। তার আর্থিক অবস্থা এখন ভালো। স্ত্রী আর ৪ বছরের একটি মেয়ে নিয়ে থাকেন আলাদা বাড়ি। তবে করোনা হওয়ায় তিনি আত্মহত্যা করেছেন কি-না বলতে পারবো না। বাদ আছর তার নামাজে জানাজাশেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে তার ভাই জানান।

হাসপাতাল সূত্রে জানা যায়, গত ৩১ জুলাই যশোর জেনারেল হাসপাতালের ল্যাবরেটরি টেস্টে তার করোনা পজেটিভ শনাক্ত হয়। তার ল্যাব আইডি নম্বর ১০০১৩০৯৬/১০৭২।

স্থানীয় একটি সূত্রে জানা গেছে, করোনা পজেটিভ হওয়ায় হাবিবুরকে আলাদা থাকতে হতো, খাওয়া-দাওয়া সবকিছু আলাদা হওয়ায় মনের দুঃখে তিনি আত্মহত্যা করেছেন।

যশোর কোতয়ালি থানার ওসি তাজুল ইসলাম বলেছেন, করোনা আক্রান্ত হাবিবুরের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তার লাশ উদ্ধার করে পোস্টমর্টেম করিয়েছি। শুনেছি স্ত্রী রেহেনা তাকে হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিতে বলেছিলেন। এতে অভিমান করে তিনি আত্মহত্যা করেছেন। হাবিবুর রহমানের আত্মহত্যার ঘটনায় কোতয়ালি থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত