ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

নরসিংদীতে স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ১

  নরসিংদী প্রতিনিধি

প্রকাশ : ০৪ আগস্ট ২০২১, ২০:৪৭

নরসিংদীতে স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ১
ছবি- প্রতিনিধি

নরসিংদীর রায়পুরায় বাঁশগাড়ী বাঁশগাড়ী ইউনিয়নের দিঘলিয়াকান্দিতে ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষার্থীর মা বাদী হয়ে গত মঙ্গলবার রাতে গণধর্ষণের অভিযোগ এনে রায়পুরা থানায় মামলা দায়ের করেন।

এদিকে অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্ত সালামত উল্লাহকে প্রেপ্তার করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন রায়পুরা থানার সেকেন্ড অফিসার দেব দুলাল।

মামলার আসামিরা হলেন- বাঁশগাড়ী গ্রামের জলিল মিয়ার ছেলে সাগর মিয়া এবং হযরত আলীর ছেলে সালামত উল্লাহ।

রায়পুরা থানার সেকেন্ড অফিসার দেব দুলাল জানান, গত ১ আগস্ট আনুমানিক রাত ১১টায় প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হয় ওই স্কুলছাত্রী। এসময় আগে থেকে সাগর ও সালামত উল্লাহ মুখে গামছা পেচিয়ে বাড়ির পাশের একটি জঙ্গলে নিয়ে যায়। পরে অভিযুক্তরা তাকে পালাক্রমে ধর্ষণ করে।

এরই প্রেক্ষিতে নিযাতিতার মা মঙ্গলবার রাতে ১২টার দিকে নারী ও শিশু নির্যাতন দমন আইনে দুইজনকে অভিযুক্ত করে রায়পুরা থানায় মামলা দায়ের করেন। পরে রায়পুরা থানা পুলিশ ওই রাতেই অভিযুক্ত সালামত উল্লহকে গ্রেপ্তার করে।

বদেব দুলাল আরো জানান, মামলার এজাহারভুক্ত আসামি সাগর কয়েক মাস ধরে ভিকটিমকে প্রেম নিবেদন করে আসছিলো। কিন্তু ভিকটিম তার প্রেম প্রত্যাখান করে। এর প্রতিশোধ নিতে সুযোগ মতো এ গণধর্ষণের ঘটনা ঘটিয়েছে বলে নির্যাতিতার মা এজাহারে উল্লেখ্য করেন। আসামি সাগর মিয়াকেও গ্রেপ্তারের প্রক্রিয়া অব্যাহত রেখেছে পুলিশ।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত