ঢাকা, শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ৩ আশ্বিন ১৪২৮ আপডেট : ১৫ মিনিট আগে

আমাদের সময়ে যোগ দিলেন মিজান মালিক

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৫ আগস্ট ২০২১, ০৫:১৪  
আপডেট :
 ০৫ আগস্ট ২০২১, ০৫:১৭

আমাদের সময়ে যোগ দিলেন মিজান মালিক
নিজস্ব প্রতিবেদক

দৈনিক আমাদের সময় পত্রিকার উপসম্পাদক হিসেবে যোগ দিলেন দৈনিক যুগান্তরের এডিটর (ইনভেস্টিগেশন) ও বিশেষ প্রতিনিধি মিজান মালিক।

গত মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে তিনি দৈনিক আমাদের সময় পত্রিকায় যোগদান করেন। এ উপলক্ষেপত্রিকার কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে তাকে স্বাগত জানায় আমাদের সময় পরিবার।

মিজান মালিককে স্বাগত জানিয়ে আমাদের সময়ের ভারপ্রাপ্ত সম্পাদক মোহাম্মদ গোলাম সারওয়ার বলেন, ‘সাংবাদিকতা জগতে তাকে নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার দরকার নেই। তিনি তার নিজের মহিমায় উজ্জ্বল। তার রয়েছে দীর্ঘ সাংবাদিকতার অভিজ্ঞতা। তিনি আমাদের সঙ্গে যুক্ত হয়েছেন। তার অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে তিনি আমাদের সময়কে আরও উন্নতির দিকে এগিয়ে নিয়ে যাবেন।’

অনুষ্ঠানে আমাদের সময় পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক সন্তোষ শর্মা, উপসম্পাদক দীপঙ্কর লাহিড়ী, প্রধান প্রতিবেদক শাহজাহান আকন্দ শুভসহ পত্রিকাটির রিপোর্টাররা উপস্থিত ছিলেন।

মিজান মালিকের জন্ম ১৯৭৩ সালের ৫ ফেব্রুয়ারি চাঁদপুর জেলায়। পড়ালেখা ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগে। সাংবাদিকতা শুরু করেন দৈনিক ভোরের কাগজের মাধ্যমে। এর পর বাংলাবাজার পত্রিকা, মুক্তকণ্ঠ, মানবজমিনসহ কয়েকটি পত্রিকায় কাজ করেন।

ছাত্রজীবন থেকেই ছোটগল্প, কবিতা ও গান লেখেন। অনুসন্ধানী সাংবাদিকতায় তিনি একটি ধারা তৈরি করেছেন। শিল্প-সাহিত্য অঙ্গনে তিনি একজন গীতিকবি হিসেবে বেশ পরিচিত। গানের জন্য ২০০৬ সালে তিনি বাচসাস পুরস্কারও পান। সাংবাদিকতায় রাষ্ট্রীয় পুরস্কারসহ রয়েছে অসংখ্য অর্জন।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত