ঢাকা, শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ৩ আশ্বিন ১৪২৮ আপডেট : কিছুক্ষণ আগে

এবার পরীমনির বিরুদ্ধে মামলা করবেন নাসির

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৫ আগস্ট ২০২১, ০৬:১৩

এবার পরীমনির বিরুদ্ধে মামলা করবেন নাসির
নিজস্ব প্রতিবেদক

পরীমনির বিরুদ্ধে এবার মামলা করবেন নাসির উদ্দিন আহমেদ। বুধবার রাতে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন নাসির নিজেই।

ব্যবসায়ী নাসির বলেন, 'সেদিনের ঘটনায় আমার বিরুদ্ধে অপ্রচার চালানো হয়। আমাকে জেলে পাঠানো হয়েছে। আমি এর বিচার চাই। এই ঘটনায় আমি বিমানবন্দর থানায় মামলার প্রস্তুতি নিচ্ছি।'

গত ১২ জুন রাতে ফেসবুকে একটি পোস্ট দেন পরীমনি। সেখানে তিনি অভিযোগ করে বলেন, তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা করা হয়েছে। তিনি ব্যবসায়ী নাসির ইউ আহমেদকে এ জন্য অভিযুক্ত করেন। পরেরদিন তিনি নিজ বাসায় সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

পরে পরীমনি সাভার থানায় নাসিরসহ কয়েকজনের বিরুদ্ধে মামলা করেন। সেই মামলা কারাগারে ছিলেন নাসির। পরে জামিনে মুক্তি পান।

তবে, এই ঘটনার পর পরীমনির বেশ কয়েকটি ভিডিও ভাইরাল হয়। সেখানে দেখা যায়, পরীমনি মাতাল অবস্থায় বোর্টক্লাব ভাংচুর করছেন। এই ঘটনার দুদিন আগে রাজধানীর গুলশানের আরেকটি ক্লাবে পরীমনি ভাঙচুর চালান বলে ক্লাব কর্তৃপক্ষ অভিযোগ করে।

এদিকে গতকাল বুধবার বিকাল সাড়ে চারটার কিছু সময় আগে চিত্রনায়িকা পরীমনির বাসায় অভিযানে যায় র‍্যাব।

চার ঘণ্টার অভিযানে র‍্যাব সদস্যরা তার ঘরে থরে থরে মদের বোতল সাজানো অবস্থায় পান। পরীমনির বেডরুম ছাড়াও বাথরুমে মিলেছিল মদের বোতল। গড়ে তুলেছিলে মিনি বার।

তার শখের ছোট্ট মদের বারে ছিল ছোট্ট বড় হরেক পদের মদ। যেগুলো তিনি প্রতিনিয়ত সেবন করতেন। পাশাপাশি সহকর্মীদের নিয়ে প্রায় পার্টি করেতেন পরীমনি।

পরীমনির ড্রইং রুম, ড্রয়িং রুমের কাভার্ড, শো-কেস, ডাইনিং রুম, বেডরুমের সাইড টেবিল এবং টয়লেট থেকে বিপুল সংখ্যক মদের বোতল রাখা ছিল। সেসব জব্দ করা হয়। পরে তাকে নেওয়া হয় র‍্যাব সদরদপ্তরে।

এখানে অভিযান শেষে পরীমনির বন্ধু চলচ্চিত্র প্রযোজক রাজের বাড়িতে অভিযান শুরু করেন র‍্যাব সদস্যরা। তার বাড়িতেও মেলে মাদক ও নানান অবৈধ জিনিস।

এবং রাজের অফিস থেকে একাধিক নারী পুরুষ একসঙ্গে সমন্বিত যৌনাচারে ব্যবহার্য সরঞ্জামাদি জব্দ করা হয়েছে। বিকৃত যৌনাচারের জন্য তার অফিসে বিশেষ বিছানাও ছিল। পরে তাকেও নেওয়া হয় র‍্যাব সদরদপ্তরে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত