ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

শোকের মাসে নেতিবাচক কোনো তথ্য নেই

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৩ আগস্ট ২০২১, ১৫:২৮  
আপডেট :
 ১৩ আগস্ট ২০২১, ১৬:৪০

শোকের মাসে নেতিবাচক কোনো তথ্য নেই
ছবি: সংগৃহীত

র‌্যাব মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন বলেছেন, শোকের মাসকে কেন্দ্র করে এখন পর্যন্ত নেতিবাচক কোনো তথ্য নেই। তবুও আমরা আত্মতুষ্টিতে ভুগছি না। এ মাসের সমস্ত ইভেন্ট যাতে নিরাপত্তার মধ্যে অনুষ্ঠিত হয় সেই লক্ষ্যে আমরা কাজ করছি।

শুক্রবার দুপুরে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে উত্তরার রানাভোলায় জামিয়া ইসলামিয়া এতিমখানা ও মাদরাসায় এতিম শিশুদের খাবার বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

চৌধুরী আবদুল্লাহ আল মামুন বলেন, আমরা দেশের আইনশৃঙ্খলা রক্ষায় যেকোনো অপতৎপরতা রোধে প্রস্তুত রয়েছি। যেকোনো ধরনের পরিস্থিতি মোকাবিলায় সতর্কতা অবলম্বন করেই প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছে র‌্যাব। র‌্যাবের গোয়েন্দা ইউনিটও তৎপর রয়েছে।

র‌্যাব ডিজি বলেন, ৭৫ এর ১৫ আগস্ট স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ধানমন্ডির ৩২ নম্বরের নিজ বাসায় ঘাতকের নির্মম বুলেটের আঘাতে সপরিবারে শহীদ হন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে র‌্যাব সদর দপ্তর পবিত্র কোরআন খতম, বিশেষ দোয়া ও মোনাজাত, এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ, প্রামাণ্যচিত্র প্রদর্শনীসহ কিছু কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

এ উপলক্ষে আজ উত্তরায় চার শতাধিক দুস্থ ও এতিমের মাঝে খাবার বিতরণ করা হয়।

বাংলাদেশ জার্নাল/এফজেড/এমএ

  • সর্বশেষ
  • পঠিত