ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৩ মিনিট আগে
শিরোনাম

সড়কে দাঁড়িয়ে থাকা শিক্ষার্থীকে পিষে মারল পিকআপ

  নেত্রকোনা প্রতিনিধি

প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০২১, ২১:১১

সড়কে দাঁড়িয়ে থাকা শিক্ষার্থীকে পিষে মারল পিকআপ
ছবি- প্রতিনিধি

নেত্রকোনার আটপাড়া উপজেলায় পিকআপ ভ্যানের চাকায় পিষ্ট হয়ে রাসেল মিয়া (১৩) নামে স্কুল পড়ূয়া এক শিক্ষার্থী মারা গেছেন।মারা যাওয়া রাসেল উপজেলার মাটিকাটা গ্রামের মো. আলকাছ মিয়ার ছেলে। সে স্থানীয় একটি বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী।

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে নেত্রকোনা-মদন আঞ্চলিক সড়কের মাটিকাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর স্থানীয়রা পিকাআপ ভ্যান চালককে আটক করে পুলিশে সোপার্দ করেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আটপাড়া উপজেলার অভয়পাশা এলাকা থেকে পিকআপ ভ্যানটি উপজেলার নাজিরগঞ্জ বাজরের উদ্দেশ্যে যাচ্ছিল। বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার নেত্রকোনা-মদন আঞ্চলিক সড়কে মাটিকাটা এলাকায় রাসেল মিয়া সড়কের পাশে দাঁড়িয়ে ছিলেন।

দ্রুতগামী পিকআপের চালক গাড়ীর নিয়ন্ত্রণ হারিয়ে রাসেলকে ধাক্কা দিয়ে গাছের সাথে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রাসেল মারা যান। পরে স্থানীয়রা পিকআপ ভ্যানের চালককে আটক করে পুলিশে খবর দেন।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে আটপাড়া থানার পরিদর্শক (তদন্ত) বলেন, আটক চালককে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে নিহতের পরিবারের অভিযোগ অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত