ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

চুয়াডাঙ্গায় গণধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ১

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০২১, ১৪:১৮  
আপডেট :
 ১৬ সেপ্টেম্বর ২০২১, ১৪:৪৭

চুয়াডাঙ্গায় গণধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ১
ছবি প্রতীকী

চুয়াডাঙ্গায় এক নারীকে গণধর্ষণের অভিযোগে মুলাম হোসেন নামে এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার রাতে আলমডাঙ্গা থানায় এ ঘটনায় মামলা দায়ের করা হলে অভিযান চালিয়ে রাতেই পুলিশ তাকে গ্রেপ্তার করে।

আলমডাঙ্গা থানার পরিদর্শক (অপারেশন) শেখ মাহবুবুর রহমান জানিয়েছেন, বৃহস্পতিবার ওই নারীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হবে এবং গ্রেপ্তারকৃত আসামিকে আদালতে সোপর্দ করা হবে।

মামলার নথির বরাতে তিনি বলেন, ওই নারী বিভিন্ন বাড়িতে কাজ করে জীবিকা চালাতেন। তিনি আসমানখালি গ্রামের মিজানুর রহমান কলু নামে এক ব্যক্তিকে কাজ খুঁজে দিতে বলেন। কলু তাকে আসমানখালি বাজারে যেতে বলেন।

পরিদর্শক জানান, মঙ্গলবার বেলা ১২টার দিকে ওই নারী আসমানখালি বাজারে গেলে তাকে কৌশলে বাজারের একটি দোতালা ভবনে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে আটজন মিলে ধর্ষণ করে পালিয়ে যায়।

তাদের আটজনকে আসামি করেই থানায় এজাহার দেওয়া হয়েছে।

আসামিরা হলেন- আলমডাঙ্গার শালিকা গ্রামের আবুছদ্দিনের ছেলে মুলাম হোসেন (৫০), বন্দরভিটা গ্রামের সন্টু আলীর ছেলে রিপন ওরফে লিপন (৩৫), শালিকা গ্রামের বারেক আলীর ছেলে হাসান আলী (৪০), জসিম উদ্দিনের ছেলে নাজিরুল ইসলাম (২৫), মহেশপুর গ্রামের তপেল বিশ্বাসের ছেলে মোহাম্মদ হাবু (৪২), নান্দবার গ্রামের আব্দুল মান্নানের ছেলে হামিদুল ইসলাম (৩৪) ও আসমানখালি গ্রামের মনসের আলীর ছেলে মিজানুর রহমান কলু (৪০) ও অজ্ঞাতনামা আরও একজন।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে পরিদর্শক শেখ মাহবুবুর রহমান বলেন, বাকিরা পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তার করার চেষ্টা চলছে।

তিনি আরও বলেন, ওই নারীর মা-বাবা কেউ বেঁচে নেই। আত্মীয়দের সঙ্গে আলাপ-পরামর্শ করে ভুক্তভোগী থানায় এসে মামলা করেন।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত