ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

কক্সবাজারে ৩ মৃতদেহ উদ্ধার

  কক্সবাজার প্রতিনিধি

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০২১, ১৯:৫৯

কক্সবাজারে ৩ মৃতদেহ উদ্ধার
লাইফগার্ডের সদস্যরা

কক্সবাজার সৈকতের সী-গাল পয়েন্টে ভাসমান অবস্থায় শুক্রবার দুপুরে ২ জনের মৃতদেহ উদ্ধার হয়েছে। এছাড়া সৈকত সংলগ্ন একটি হোটেল থেকে উদ্ধার হয়েছে আরও এক যুবকের মৃতদেহ।

কক্সবাজার সমুদ্র সৈকতের সী-গাল পয়েন্ট থেকে শুক্রবার বেলা ১ টার দিকে এক তরুনের মৃতদেহ উদ্ধার করে লাইফগার্ড কর্মীরা। এর দুই ঘন্টা পর একই স্থানে ভেসে আসে আরও এক যুবকের লাশ। উদ্ধার কর্মীরা ওই যুবককে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

সৈকতে উদ্ধারকর্মী মাহবুব আলম বলেন, শুক্রবার দু দফায় সৈকতের সী-গাল পয়েন্ট থেকে দুই জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। সাগরের পানিতে ভেসে এসেছে এই দুই জনের মৃতদেহ। বিকেল ৩টার দিকে আনুমানিক ২৫ বছর বয়সী এক যুবককে উদ্ধার করা হয়েছে। তার নাক ও মুখ দিয়ে ফেনা বের হচ্ছিলো। উদ্ধার কর্মীরা ওই যুবককে দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উদ্ধার কর্মী মাহবুব আলম আরও বলেন, এর দুই ঘন্টা আগে বেলা ১টার দিকে সৈকতের একই স্থানে আরও এক যুবকের মৃতদেহ ভেসে আসে। তার আনুমানিক বয়স ১৮ বছর। উদ্ধার কর্মীরা মৃতদেহটি দেখতে পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

কক্সবাজারে টুরিস্ট পুলিশের এসপি জিল্লুর রহমান জানান, বেলা ১টার দিকে সৈকতে যে যুবকের মৃতদেহ ভেসে এসেছে তার পরিচয় পাওয়া গেছে। এই যুবেকর নাম মো: ইমন (১৮)। তিনি কক্সবাজার শহরের কলাতলী চন্দ্রিমা মাঠ এলাকার আবুল কালামের পুত্র। তবে কি কারণে এই তরুনের মৃত্যু হয়েছে তা এখনও জানা যায়নি।

এসপি জিল্লুর রহমান আরও জানান, বিকাল ৩টার দিকে সৈকতের একই পয়েন্ট থেকে আরো এক যুবককে উদ্ধার করা হয়েছে। হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তার মৃত ঘোষনা করেন। এই যুবকের পরিচয় সনাক্ত হয়নি। কি কারণে তার মৃত্যু হয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

এছাড়া কলাতলী এলাকায় বেওয়ান ডাচ হোটেল থেকে রাফসানুল হক (৩২) নামে এক পর্যটকের মৃতদেহ উদ্ধার হয়েছে। শুক্রবার বিকালে তার লাশ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। হোটেল রেজিষ্টারে লিপিবদ্ধ ঠিকানা মতে এই পর্যটকের বাড়ি চট্টগ্রামের এনায়েত বাজার এলাকায়। তার পিতার নাম সৈয়দুল হক। কি কারণে এই পর্যটকের মৃত্যু হয়েছে ময়না তদন্তের মাধ্যমে জানা যাবে বলে জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত