ঢাকা, শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮ আপডেট : ১ মিনিট আগে

চার জনের পেটে ২৫ লাখ টাকার ইয়াবা

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০২১, ২২:১৮

চার জনের পেটে ২৫ লাখ টাকার ইয়াবা
র‌্যাবের অভিযানে গ্রেপ্তারকৃতরা।
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে ইয়াবা পাচারের সময় চার মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এদের সবার পেটেই ছিলো ইয়াবা। তবে বোঝার উপায় ছিলো না। পরে গ্রেপ্তারদের পেট এক্সরে করে ৮ হাজার ৪০০ পিস ইয়াবা পাওয়া যায়। র‌্যাব বলছে, এই ইয়াবার আনুমানিক মূল্য ২৫ লাখ ৩৫ হাজার টাকা।

গ্রেপ্তারা হলেন- কাজী কামরুল, শেখ হৃদয়, ওমর ফারুক ও হাবিবুর রহমান।

শুক্রবার দুপুরের দিকে যাত্রাবাড়ী থানার গোলাপবাগ এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ চার জনকে গ্রেপ্তার করা হয়।

বাংলাদেশ জার্নালকে বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১০ সহকারী পরিচালক এনায়েত কবীর সোয়েব বলেন, গ্রেপ্তার কাজী কামরুলের পেট তল্লাশি করে ৩০টি ক্যাপসুলে মোট এক হাজার ৪২৫ পিস ইয়াবা, শেখ হৃদয়ের পেট থেকে ৩০টি ক্যাপসুলে এক হাজার ৪২৫ পিস, ওমর ফারুকের পেট তল্লাশি করে ৭০টি ক্যাপসুলে তিন হাজার পিস ও হাবিবুর রহমানের কাছ থেকে ৫০টি ক্যাপসুলে দুই হাজার ৬০০ পিস ইয়াবা পাওয়া গেছে।

তিনি আরও বলেন, গ্রেপ্তাররা পেশাদার মাদক ব্যবসায়ী। আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে এরা মাদক পরিবহনে নিত্যনতুন কৌশল অবলম্বন করছে। আইনশৃঙ্খলা বাহিনী তাদের এসব কৌশল নজরে রেখে অভিযান পরিচালনা করছে।

এরা বেশ কিছু দিন ধরে দেশের সীমান্তবর্তী জেলা থেকে ইয়াবা সংগ্রহ করে রাজধানীসহ দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ করে আসছিল। গ্রেপ্তারদের জিজ্ঞাসাবাদে আরও তথ্য পাওয়া যাবে হবে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

বাংলাদেশ জার্নাল/এফজেড/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত