ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪২ মিনিট আগে
শিরোনাম

সীমান্তে দালালসহ ১৫ জন আটক

  ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০২১, ১৭:০১

সীমান্তে দালালসহ ১৫ জন আটক
প্রতীকী ছবি

ঝিনাইদহের মহেশপুরের যাদবপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশের সময় এক দালালসহ ১৫ জনকে আটক করেছে বিজিবি।

মঙ্গলবার সীমান্তের যাদবপুর বিওপির বিজিবি সদস্যরা কানাইডাঙ্গা গ্রামের ব্রিজের ওপর থেকে তাদের আটক করে। আটককৃতদের মধ্যে ১২ জন পুরুষ, একজন নারী ও দুইজন শিশু রয়েছে।

আটককৃতরা হলেন- ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের নতুন শবুরজ আলাকার সুশীল বর্মনের ছেলে পংকোজ বর্মন (৪০), নড়াইলের লোহাগড়ার বাড়ীভাংগা গ্রামের কাওসার বিশ্বাসের ছেলে নুর ইসলাম (৫২), একই জেলার কালিয়া থানার কালিয়া গ্রামের আজিজুর শরীফের ছেলে হাসানুর শরীফ (১৮) ও কাছেদ কাজীর ছেলে মামুন কাজী (২৭), ফেনী সদর থানার কুলাবাড়ীয়া গ্রামের নেপাল চন্দ্র দাসের ছেলে লিটন চন্দ্র দাস (৪৭) ও কৃষ্ণ ধন দাস (৪১), খুলনার হরিনটানা থানার গুগলাডাংগা গ্রামের তোফাজ্জেল হাওলাদারের ছেলে সাব্বির হাওলাদার (২১), মজিদ খা’র ছেলে কালাম খা (৩১) ও নিছার আকনের ছেলে আব্দুর রাজ্জাক আকন (৩০), গোপালগঞ্জের কোটালীপাড়ার পিনজারি গ্রামের পল্টু বিশ্বাসের ছেলে সজিব বিশ্বাস (২২), কুষ্টিয়ার দৌলতপুরের ফিলিপ নগর গ্রামের মিন্টু মন্ডলের ছেলে রাসেল মন্ডল (২৫), রাসেল মন্ডলের স্ত্রী সানজিদা খাতুন (২৩), মেয়ে আনিশা খাতুন (১০) ও ছেলে শফিক শেখ (৫)।

এছাড়া অবৈধভাবে সীমান্ত পারাপারে সহায়তাকারী মহেশপুরের পাতিবিলা গ্রামের আব্দুল করিমের ছেলে আসাদুল ইসলাম নামে এক দালালকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে থানায় হস্তান্তর করা হয়েছে।

মহেশপুর ৫৮ বিজিবির কমান্ডিং অফিসার লে. কর্নেল কামরুল হাসান জানান, তারা নিজস্ব গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারেন বেশকিছু লোকজন বিনা পাসপোর্টে অবৈধভাবে ভারতে যাওয়ার চেষ্টা করছে। খবর পেয়ে যাদবপুর সীমান্তে বিওপির বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে কানাইডাঙ্গা গ্রাম থেকে ১৫ জনকে আটক করে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত