ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

উন্নয়নে রামগঞ্জবাসীকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান আনোয়ার খান এমপির

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০২১, ১৫:০৪  
আপডেট :
 ২২ সেপ্টেম্বর ২০২১, ১৫:১৮

উন্নয়নে রামগঞ্জবাসীকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান আনোয়ার খান এমপির
লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ও আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খান।

রামগঞ্জ উপজেলার উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ও আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খান।

মঙ্গলবার রাতে রাজধানীর ধানমন্ডিতে ঢাকাস্থ রামগঞ্জ সমিতির কার্যনির্বাহী কমিটির জরুরি সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন রামগঞ্জ সমিতির সভাপতি ও সাংসদ ড. আনোয়ার হোসেন খান।

ড. আনোয়ার হোসেন খান বলেন, সকলের সহযোগীতা ছাড়া কাঙ্খিত উন্নয়ন সম্ভব নয়। তিনি বলেন, আমি লোভী নই, মানুষকে সেবা দিতে এসেছি। রামগঞ্জ শেখ হাসিনার ঘাঁটি, আমি শুধু এই এলাকার নৌকার মাঝি- বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন প্রতিনিধি মাত্র।

তিনি বলেন, রামগঞ্জ থেকে অতীতের এমপিদের মতো একটি পয়সাও গ্রহণ করিনি, করবো না। নিরন্ন মানুষের সেবা করার জন্য বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী আমাকে এমপির মর্যাদা দিয়েছেন।

তিনি আরও বলেন, আমি সেবক, এমপি নই। আমার মা-বাবা নেই প্রধানমন্ত্রীই আমার অবিভাবক।

ড. আনোয়ার খান এমপি বলেন, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ সম্পর্কে জিরো টলারেন্স দেখিয়ে যেতে হবে প্রশাসনকে। কেউ অন্যায় করে পার পাবে না। অন্যায়ভাবে কাউকে নাজেহাল করা যাবে না। যোগাযোগ ব্যবস্থার আরও উন্নয়নসহ রামগঞ্জের সার্বিক উন্নয়নে বড় প্রকল্প হাতে নেয়া হয়েছে। পাশাপাশি শিক্ষায়ও সর্বাধিক গুরুত্ব দেয়া হয়েছে।

রাজধানীর ধানমন্ডিতে ঢাকাস্থ রামগঞ্জ সমিতির কার্যনির্বাহী কমিটির জরুরি সভা

আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খান বলেন, মহামারি করোনা মোকাবিলায় শুরু থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বেসরকারি হাসপাতালগুলোর মধ্যে সবার আগে আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতাল ভয়কে জয় করে রোগীদের চিকিৎসা সেবায় এগিয়ে আসে।

করোনার চিকিৎসা দিতে গিয়ে হাসপাতালের অনেক ডাক্তার, নার্স ও স্বাস্থকর্মী মৃত্যুর কোলে ঢলে পড়েন। এছাড়াও রামগঞ্জে করোনা এবং শারীরিক অসুস্থতায় যারা মৃত্যুবরণ করেছেন তাদের সবার আত্মার মাগফিরাত কামনা ও গভীর শোক প্রকাশ করেন ড. আনোয়ার হোসেন খান এমপি।

তিনি জানান, মানুষের সেবা দিতে গিয়ে তিনি ও তার পরিবার করোনা আক্রান্ত হয়েছিলেন। যতই বাধা আসুক মানুষের জীবন রক্ষায় করোনা চিকিৎসা সেবা অব্যাহত থাকবে বলে উল্লেখ করেন তিনি।

ড. আনোয়ার হোসেন খান বলেন, মানুষের পাশে আছি, মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য এ কথা মাথায় রেখেই মানুষের সেবা করে যাচ্ছি।

ঢাকাস্থ রামগঞ্জ সমিতির কার্যনির্বাহী কমিটির সভায় বক্তব্য রাখছেন লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ও আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খান।

করোনার কারণে প্রায় ১৭ মাস সারাদেশে জনজীবন অস্বাভাবিক পরিস্থিতির মধ্যে পড়ে। এরই ধারাবাহিকতায় রামগঞ্জ সমিতির কার্যক্রমও অনেকটা স্থবির হয়ে যায়, এজন্য বর্তমান কমিটির মেয়াদ বৃদ্ধি, সমিতির নিজস্ব স্থায়ী অফিস স্পেস ক্রয় করা ও রামগঞ্জের উন্নয়ন দ্রুত ত্বরান্বিত করার বিষয়ে সভায় আলোচনা হয়।

ঢাকাস্থ রামগঞ্জ সমিতির সভায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন- সহ-সভাপতি শেখ সামছুল আলম বুলবুল, আলহাজ্ব আজাদ হোসেন শেখসহ নির্বাহী কমিটির সদস্য বৃন্দরা।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত