ঢাকা, রোববার, ২৪ অক্টোবর ২০২১, ৯ কার্তিক ১৪২৮ আপডেট : ৭ মিনিট আগে

টঙ্গীতে ইস্পাত কারখানায় পাঁচ শ্রমিক দগ্ধ

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০২১, ২০:৪১

টঙ্গীতে ইস্পাত কারখানায় পাঁচ শ্রমিক দগ্ধ
ছবি: প্রতিনিধি
গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে টঙ্গীতে এক ইস্পাত কারখানায় লোহা গলানোর সময় পাঁচ শ্রমিক দগ্ধ হয়েছেন। বুধবার টঙ্গীর মিলগেট এলাকায় এস.এস স্টিল মিল এ দুর্ঘটনা ঘটে।

দগ্ধ শ্রমিকরা হলেন ঢাকার উত্তর শাহজাহানপুর এলাকার গাজী আব্দুর রাজ্জাকের ছেলে মুনতাহির মাহমুদ (৩২), লক্ষীপুরের কড়াইতলা এলাকার আবুল খায়েরের ছেলে বিল্লাল হোসেন (৩০), ময়মনসিংহের ফরিদাকান্দা এলাকার আব্দুর রফিকের ছেলে সোহেল মিয়া (৪০), শেরপুরের কালকুড়া গ্রামের ফজল হকের ছেলে মো. আসাদুল্লাহ (৪০) ও সাগর আলী (৩৫)।

আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

টঙ্গী পশ্চিম থানার ওসি মো. শাহ আালম জানান, বুধবার বেলা ১১টায় তারা চুম্বকের সাহায্যে লোহা গলানোর জন্য চুল্লিতে ফেলছিলেন। এ সময় চুল্লি থেকে আগুনের ফুলকি গিয়ে গায়ে পড়লে পাঁচ শ্রমিক দগ্ধ হন। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

এস.এস স্টিল মিলের জেনারেল ম্যানেজার রাসেল বাবু জানান, কারখানায় লোহা গলানোর সময় পাঁচ শ্রমিক আহত হয়েছেন। আহতদের কারখানায় প্রাথমিক চিকিৎসা দিয়ে প্রথমে রাজধানীর উত্তরা আধুনিক মেডিকেল কলেজে ভর্তি করা হয়। পরে সেখান থেকে তাদের শেখ হাসিনা বার্ন ইউনিটে স্থানান্তর করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত