ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

ই-অরেঞ্জ গ্রাহকদের পুলিশের লাঠিচার্জ, আহত ১০ ও থানায় ৩

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০২১, ১৬:১৩  
আপডেট :
 ২৩ সেপ্টেম্বর ২০২১, ১৬:৪০

ই-অরেঞ্জ গ্রাহকদের পুলিশের লাঠিচার্জ

টাকা ফেরত ও ই-অরেঞ্জের মূল হোতা সোহেলকে দেশে আনার দাবিতে অবরোধ করা বিক্ষুব্ধ গ্রাহকদের সড়ক থেকে তুলে দিতে লাঠিচার্জ করেছে পুলিশ। এ সময় অন্তত ১০ জন আহত হন। এছাড়াও এ ঘটনায় ৩ জনকে আটক করে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে হাইকোর্ট থেকে মৎস্য ভবনের দিকে যাওয়ার সড়কের এ ঘটনা ঘটে।

এর আগে সকালের মানববন্ধনে ই-অরেঞ্জের মালিক পুলিশ সদস্য সোহেলের সব সম্পত্তি বাজেয়াপ্ত করে ভুক্তভোগীদের অর্থ ফিরিয়ে দেওয়ার দাবি করে বিক্ষোভ করেন গ্রাহকরা। এসময় ঢাকার ব্যস্ততম সড়কে যানজটের সৃষ্টি হয়।

ডিএমপির রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান গণমাধ্যমকে বলেন, বৃহস্পতিবার হওয়ায় যানবাহনের চাপ বেশি ছিল। এরমধ্যে সড়ক অবরোধ। আমরা তাদের সড়ক থেকে সরিয়ে দেই। এসময় জিজ্ঞাসাবাদের জন্য ২/৩ জনকে থানায় নেওয়া হয়েছে। জিজ্ঞাসাবাদের পর সিদ্ধান্ত নেওয়া হবে।

প্রত্যক্ষদর্শী ই-অরেঞ্জের ভুক্তভোগী তরিকুল ইসলাম রাজন বলেন, জাতীয় প্রেস ক্লাবের বাইরে সমাবেশ করি আমরা। মিছিল নিয়ে মৎস্য ভবনের দিকে অগ্রসর হতেই এক পর্যায়ে সোহেল রানাকে দেশে ফিরিয়ে এনে বিচারের দাবিতে সবাই সড়কে বসে পড়ে। তখন পুলিশ এসে লাঠিপেটা করে। কয়েকজনকে আটক করে নিয়ে গেছে পুলিশ। এ ঘটনায় কয়েকজনকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা গেছে।

বাংলাদেশ জার্নাল/এমজে

  • সর্বশেষ
  • পঠিত