ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

কার্ডে আলহাজ্ব না লেখায় নারীসহ ৫ জনকে কুপিয়ে রক্তাক্ত

  নাটোর প্রতিনিধি

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০২১, ১৯:২৭

কার্ডে আলহাজ্ব না লেখায় নারীসহ ৫ জনকে কুপিয়ে রক্তাক্ত
ছবি- সংগৃহীত

নাটোরের গুরুদাসপুরে কার্ডে নামের আগে আলহাজ্ব না লেখায় নারীসহ ৫ জনকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে ব্যবসায়ী আমিনুল হক ও তার সহযোগীদের বিরুদ্ধে। এ ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে।

বুধবার সকালে উপজেলার ধারাবারিষা ইউনিয়নের দাদুয়া গ্রামে এই ঘটনা ঘটে। বর্তমানে আহত পাঁচজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন আছেন।

পুলিশ জানায়, বকেয়ার হালখাতার কার্ডে নামের আগে আলহাজ্ব না লেখায় সিট কভার দোকানী আনোয়ার হোসেনের ওপর প্রতিবেশি ব্যবসায়ী আমিনুল হকের স্বজনদের ক্ষোভ ছিলো। এ নিয়ে আমিনুল হকের স্বজনদের সাথে দোকানী আনোয়ার হোসেনের স্বজনদের কথাকাটাকাটিও হয়। ওই ঘটনার সূত্র ধরেই বুধবার সকালে আমিনুল হকসহ প্রায় ৩০ জন ধারালো অস্ত্র নিয়ে আনোয়ার হোসেনের দোকানে হামলা চালিয়ে ভাঙচুর করতে থাকে। এসময় বাধা দিতে গেলে আনোয়ার হোসেনসহ তার স্বজন সুফিয়া বেগম, রিক্তা খাতুন, সাহাবুল ইসলাম ও আবু জাফরকে কুপিয়ে আহত করা হয়।

হামলার বিষয়টি অস্বীকার করে আমিনুল হকের স্বজন জিয়ারুল ইসলাম জানান, কারও ওপর হামলা হয়নি। আলহাজ্ব না লেখার কারণ জানতে চাইলে আমিনুলের সাথে কথা কাটাকাটি হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন জানান, এ ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্তদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

বাংলাদেশ জার্নাল/এমজে

  • সর্বশেষ
  • পঠিত