ঢাকা, মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮ আপডেট : ৭ মিনিট আগে

মুগদায় ৪০ হাজার পিস ইয়াবাসহ আটক ৩

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২১, ০২:৩৪

মুগদায় ৪০ হাজার পিস ইয়াবাসহ আটক ৩
ফাইল ছবি
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মুগদা থানার মান্ডা এলাকা থেকে ৪০ হাজার পিস ইয়াবা বড়িসহ তিনজনকে আটক করেছে পুলিশ। তারা হলেন মো. কামাল (৫৯), তার স্ত্রী মোসা. রহিমা কামাল (৪০) ও মাইক্রোবাসের চালক মো. রাজীব (২৪)।

বৃহস্পতিবার সকালে উত্তর মান্ডা এলাকায় অভিযান চালিয়ে এদের আটক করা হয়।

মুগদা থানা পুলিশ জানায়, সকালে পুলিশের কাছে খবর আসে, উত্তর মান্ডা এলাকায় ইয়াবা বেচাকেনা হচ্ছে। পরে ছয়টার দিকে সেখানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ৪০ হাজার পিস ইয়াবা বড়ি জব্দ করা হয়েছে। মাদকদ্রব্য বহনে ব্যবহৃত একটি মাইক্রোবাসও জব্দ করা হয়।

পুলিশ আরও জানায়, গ্রেপ্তার হওয়া তিনজনের বিরুদ্ধে মুগদা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। মামলায় আজ দুপুরে তাঁদের সাত দিন করে রিমান্ডের আবেদন জানিয়ে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে পাঠানো হয়। আদালত আগামী রোববার শুনানির দিন ধার্য রেখে তাদের কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

অভিযান পরিচালনাকারী মুগদা থানার পরিদর্শক আশীষ কুমার দেব সাংবাদিকদের বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে কামাল পুলিশকে বলেছেন, তিনি এক বছর ধরে মাদকের কারবার চালিয়ে আসছেন। তার অন্য পেশা নেই। ইয়াবার চালান আনার জন্য তিনি মাইক্রোবাসটি কিনেছেন এবং রাজীবকে চালক হিসেবে নিয়োগ দিয়েছেন। এই মাইক্রোবাসে করে কক্সবাজারের টেকনাফ থেকে ইয়াবা এনে তিনি ও তার স্ত্রী ঢাকায় বিক্রি করেন। ডেমরার বড় ভাঙার একটি ফ্ল্যাট ভাড়া নিয়েছেন মাদক বেচাকেনার জন্য। কামালের বাড়ি ভোলার বোরহানউদ্দিন উপজেলার বাটামারার পণ্ডিত বাড়িতে।

মতিঝিল বিভাগের পুলিশের উপকমিশনার মো. আ. আহাদ বলেন, আসামিদের বিরুদ্ধে রিমান্ডের আবেদন মঞ্জুর হলে তাদের কাছ থেকে তথ্য নিয়ে এই চালানের পেছনে কারা আছে, তা জানা যাবে এবং সংশ্লিষ্ট চক্রকে শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

বাংলাদেশ জার্নাল / এএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত