ঢাকা, বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১৩ কার্তিক ১৪২৮ আপডেট : ১০ মিনিট আগে

ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় পশুসম্পদ কর্মকর্তা নিহত

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২১, ১২:২০

ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় পশুসম্পদ কর্মকর্তা নিহত
নিহত মাহফুজ ঠাকুর। ছবি: প্রতিনিধি।
ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর-বরিশাল মহাসড়কের ভাঙ্গা উপজেলার হামেরদী এলাকায় মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে। নিহত ব্যক্তি ভাঙ্গা পশুসম্পদ অফিসে কর্মরত সহকারী কর্মকর্তা মাহফুজ ঠাকুর (৪৮)। নিহতের গ্রামের বাড়ি ফরিদপুরের সালথা উপজেলার মহেন্দ্র এলাকায়।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে দাপ্তরিক কাজে ফরিদপুর থেকে ভাঙ্গা ফেরার পথে বিকেলে দুর্ঘটনায় পড়ে গুরুত্বর আহত হয়। আহত অবস্থায় ভাঙ্গা থেকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তিনি মারা যায়।

ভাঙ্গা পশুসম্পদ কর্মকর্তা ডা. ফুহাদ জানান, মাহফুজ ঠাকুর আমার অফিসের সহকারী কর্মকর্তা হিসাবে কর্মরত ছিলেন এবং ভালো মানুষ ছিলেন। সকালে গরুর ভ্যাকসিন আনতে ফরিদপুর জেলা অফিসে যায় এবং সেখানে থেকে ফেরার পথে দুর্ঘটনায় পড়ে।

ভাঙ্গা হাইওয়ে থানায় ওসি মো. জাহাঙ্গীর আরিফ জানান, ফরিদপুরগামী গরু ভর্তি একটি ট্রাকের সাথে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ভাঙ্গা পশুসম্পদ অফিসের সহকারী কর্মকর্তা মাহফুজ ঠাকুর নিহত হয়েছেন। ঘাতক ট্রাকসহ ড্রাইভারকে আটক করা হয়েছে। এ ব্যাপারে একটি মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত