ঢাকা, রোববার, ২৪ অক্টোবর ২০২১, ৯ কার্তিক ১৪২৮ আপডেট : কিছুক্ষণ আগে

আশুলিয়ায় অপহৃত শিশুশিক্ষার্থী উদ্ধার, গ্রেপ্তার ১১

  সাভার প্রতিনিধি

প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০২১, ২৩:৫১  
আপডেট :
 ২৬ সেপ্টেম্বর ২০২১, ২৩:৫৭

আশুলিয়ায় অপহৃত শিশুশিক্ষার্থী উদ্ধার, গ্রেপ্তার ১১
গ্রেপ্তারের পর অপহরণকারীরা
সাভার প্রতিনিধি

সাভারের আশুলিয়ায় অপহরণের চার ঘণ্টা পর মাদরাসার এক শিশুশিক্ষার্থীকে (১২) উদ্ধার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এ সময় অপহরণকারী চক্রের ১১ সদস্যকে মাদক ও দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়েছে।

রোববার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছে র‍্যাব-৪।

এর আগে শনিবার সকাল সাড়ে ১১টার সময় আশুলিয়ার শিকদারের মোড় এলাকা থেকে ওই শিশুশিক্ষার্থী অপহৃত হয়। খবর পেয়ে চার ঘণ্টার অভিযান শেষে বিকেল সাড়ে ৩টার দিকে আশুলিয়ার আড়িয়ার মোড়ে একটি বাড়ি থেকে তাকে উদ্ধার করে র‍্যাব-৪।

গ্রেপ্তাররা হলো- কুষ্টিয়া জেলার মো. মিলন হোসেন হৃদয় (২৪), ঢাকা জেলার মো. আরিফ (২১), মো. মেহেদী হাসান (১৯), মো. সোহাগ খান (১৯), মো. আবু হাসনাত (১৯), মো. শাওন ইসলাম (২০), মো. আজম আলী (২০), মো. সুমন ইসলাম (১৯), মো. রবিন (২২), জামালপুর জেলার আব্দুল আহাদ (২০) এবং খুলনা জেলার মো. রাজু (২০)।

র‍্যাব জানায়, শনিবার সকাল সাড়ে ১১টার সময় আশুলিয়ার শিকদারের মোড় এলাকা থেকে ১২ বছরের ওই শিশুশিক্ষার্থীকে অপহরণ করে তারা। অপহরণের পর ভুক্তভোগীর পরিবার র‍্যাব-৪ এর কাছে অভিযোগ জানালে র‍্যাব অভিযান চালিয়ে অপহৃত শিশুটিকে উদ্ধার করে।

অভিযানে অপহরণকারী চক্রের ১১ সদস্যকে গ্রেপ্তার করে র‍্যাব। এ সময় তাদের কাছ থেকে ৩০০ পিস ইয়াবা, ৪০০ গ্রাম গাঁজা, ৪ লিটার চোলাই মদ, ২টি গিয়ার চাকু, ২টি গাঁজা সেবনের কলকি এবং ১টি হেমার উদ্ধার করা হয়।

র‍্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট রাকিব মাহমুদ খান জানান, আটককৃতদের থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত