ঢাকা, রোববার, ২৪ অক্টোবর ২০২১, ৯ কার্তিক ১৪২৮ আপডেট : ২ মিনিট আগে

চুয়াডাঙ্গায় শিশু ধর্ষণচেষ্টা, অভিযুক্ত গ্রেপ্তার

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২১, ০২:৩১  
আপডেট :
 ২৭ সেপ্টেম্বর ২০২১, ০২:৩৭

চুয়াডাঙ্গায় শিশু ধর্ষণচেষ্টা, অভিযুক্ত গ্রেপ্তার
ছবি প্রতীকী
চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গায় সাত বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে মোহাম্মদ আলী (২০) নামে এক যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

রোববার দুপুরে কুলচারা গ্রামের স্কুলপাড়ায় এ ঘটনা ঘটে।

পুলিশ অভিযুক্তকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা শেষে থানায় নিয়ে যায়।

এ ঘটনায় শিশুটির পিতা বাদী হয়ে চুয়াডাঙ্গা সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

অভিযুক্ত মোহাম্মদ আলী কুলচারা গ্রামের স্কুলপাড়ার ফজলুর ছেলে। সে পেশায় একজন দিনমজুর। শিশুটি স্থানীয় কুলচারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী।

ভুক্তভোগী শিশুটির পরিবার জানায়, রোববার দুপুরে মোহাম্মদ আলী ওই শিশুকে তেঁতুল খাওয়ার লোভ দেখিয়ে তার বাড়িতে নিয়ে যায়। ঘরে নিয়ে দরজা বন্ধ করে ধর্ষণের চেষ্টা চালায় সে।

এ সময় শিশুটির চিৎকার শুনে আশেপাশের লোকজন এগিয়ে আসলে অভিযুক্ত পালিয়ে যায়। পরে বিকেলে এলাকাবাসী মোহাম্মদ আলীকে আটক করে গণপিটুনি দেয়।

খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ ঘটনাস্থল থেকে আহত অবস্থায় তাকে উদ্ধার করে সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানা হেফাজতে নিয়ে যায়।

এ ঘটনায় বিকেলে শিশুটির বাবা বাদী হয়ে চুয়াডাঙ্গা সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ এই মামলায় তাকে গ্রেপ্তার দেখায়।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, সোমবার সন্ধ্যায় শিশুটির পিতা বাদী হয়ে সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। আমরা আসামিকে গ্রেপ্তার করেছি।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত