ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

আবাসিক হোটেলে মিললো নারীর ঝুলন্ত লাশ, যুবক আটক

  বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ : ১৬ অক্টোবর ২০২১, ১৮:৪৭

আবাসিক হোটেলে মিললো নারীর ঝুলন্ত লাশ
ছবি: প্রতিনিধি

বাগেরহাটে ‘বিলাস’ নামের একটি আবাসিক হোটেলের কক্ষ থেকে মোসা. নাসিমা খাতুন (৩৪) নামের এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার দুপুরে বাগেরহাট শহরের রাহাতের মোড়স্থ ওই হোটেল থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। এ সময় ওই নারীর স্বামী পরিচয় দেয়া রবিউল ইসলাম রুবেল (২৩) নামের এক যুবককে আটক করে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত নাসিমা খাতুন ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ত্রিবেনী দক্ষিণপাড়া এলাকার ওলীদ মিয়ার মেয়ে। তিনি ঢাকার সাভার এলাকার একটি গার্মেন্টসে চাকরি করতেন। আটক রবিউল ইসলাম রুবেল একই উপিজেলার চতুরা গ্রামের শহিদুল ইসলামের ছেলে। শুক্রবার বিকেলে স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেল বিলাসে উঠেছিলেন তারা।

পুলিশের জিজ্ঞাসাবাদে রুবেল জানান, ২০১৫ সালে ঝিনাইদহ পলিটেকনিকে পড়ার সময় রবিউল ইসলাম রুবেলের সাথে সক্ষতা গড়ে ওঠে ১১ বছরের বড় স্বামী পরিত্যক্তা নাসিমা বেগমের সাথে। সেই সূত্র ধরে একই বছরের ২ মে একটি বাড়িতে আটকে রুবেলের সাথে নাসিমাকে বিয়ে দেয় তার পরিবার। পরবর্তীতে রুবেল নাসিমাকে নিয়ে তার বাড়িতে যান। কিন্তু ২০১৬ সালে রুবেলের পরিবার থেকে চলে যান নাসিমা।

পরবর্তীতে রুবেলের নামে অত্যাচার-নির্যাতনের অভিযোগ এনে মামলা দায়ের করেন নাসিমা। দুইজনের যোগাযোগ বন্ধ থাকে। এর মধ্যে রুবেল আবারও বিয়ে করেন। কিন্তু এক বছর থেকে নাসিমা এবং রুবেলের মধ্যে আবারও মুঠোফোনে যোগাযোগ এবং দেখা-সাক্ষাত হতে থাকে।

বিলাস হোটেলের ম্যানেজার হুমায়ুন বলেন, রুবেল এবং নাসিমা এর আগেও আমাদের হোটেলে থেকেছে। তারা স্বামী-স্ত্রী পরিচয়ে আমাদের হোটেলে থাকেন। এর থেকে বেশি কিছু আমি জানি না।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, হোটেল বিলাসের একটি কক্ষে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় আমরা নাসিমার মরদেহ উদ্ধার করেছি। তার সাথে থাকা যুবক রবিউল ইসলাম রুবেলকে আমরা আটক করেছি। জিজ্ঞাসাবাদের জন্য হোটেলের ম্যানেজার হুমায়ুনকেও থানায় আনা হয়েছে। মৃত্যুর সঠিক কারণ জানতে নিহতের মরদেহের ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের লোকদের খবর দেয়া হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত