ঢাকা, রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮ আপডেট : ৬ মিনিট আগে

গোপালগঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ড, পুড়ে ছাই ৭ দোকান

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১৬ অক্টোবর ২০২১, ২২:৩৪

গোপালগঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ড, পুড়ে ছাই ৭ দোকান
ছবি সংগৃহীত
গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের মুকসুদপুরে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় ৭টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এ অগ্নিকাণ্ডে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের।

শনিবার সন্ধ্যায় মুকসুদপুর উপজেলার বানিয়ারচর বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিস কর্মকর্তা আবুল কালাম অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিস কর্মকর্তা আবুল কালাম জানান, বানিয়ারচর বাজারের একটি দোকান ঘরের বিদ্যুতের শর্টসার্কিট থেকে প্রথমে আগুনের সূত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যে আগুন চারিদিকে ছড়িয়ে পড়লে শংকরের মোবাইলের দোকান, নিখিল ডাক্তারের ঔষধের দোকান, বিধানের সিমেন্টের দোকান, কালামের পাট ও সুটকির আড়ৎ, অন্তার চা দোকান, রাম ও লিটনের ফার্নিচারের দোকান সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়। পরে খবর পেয়ে রাজৈর ফায়ার সার্ভিসের একটি ইউনিট, মুকসুদপুর ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ও গোপালগঞ্জ ফায়ার সার্ভিস দু’টি ইউনিট ও পুলিশ দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে প্রশাসনের কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় মহাসড়কের উভয় পাশে দুই কিলোমিটার এলাকা জুড়ে যানজটের সৃষ্টি হয়। পরে উপজেলা চেয়ারম্যান কাবির মিয়া, ইউএনও জোবায়ের রহমান রাশেদ, পৌর মেয়র এ্যাড. আতিকুর রহমান মিয়া, ওসি আবু বকর মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেন।

ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা জানায়, এ অগ্নিকাণ্ডে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। অনেকে নিঃস্ব হয়ে পড়েছে।

বাংলাদেশ জার্নাল/এএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত