ঢাকা, মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮ আপডেট : ৩ মিনিট আগে

পটুয়াখালীতে নারীর মরদেহ উদ্ধার

  পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশ : ১৭ অক্টোবর ২০২১, ১১:২৮

পটুয়াখালীতে নারীর মরদেহ উদ্ধার
ছবি: প্রতীকী
পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালীর কুয়াকাটায় এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে এ বিষয়ে নিশ্চিত করেন মহিপুর থানার পরিদর্শক (তদন্ত) মনোয়ার হোসেন। তিনি বলেন, শনিবার রাতে বুশরা (২০) নামে এক নারীর মরদেহ শ্বশুর বাড়ি থেকে উদ্ধার করা হয়।

বুশরা উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের খলিলপুর গ্রামের আ. সোবহান শরীফের মেয়ে এবং কুয়াকাটা পৌরসভার ১ নম্বর ওয়ার্ড খাজুরা এলাকার ইয়াকুব খন্দকারের স্ত্রী।

২০১৮ সালের শেষের দিকে বুশরার বিয়ে হয়। এরপর থেকেই তার সঙ্গে স্বামী ইয়াকুবের প্রায়ই ঝগড়া হতো। প্রায় সময়ই তাকে মারধর করতো তার স্বামী।

জান গেছে, শনিবার বিকেলে বুশরাকে মারধর করে তার শশুর বাড়ির লোকজন। এ কথা বুশরা তার বাবাকে জানালে তার বাবা বুশরাকে বাড়িতে আনার জন্য গেলে জামাই মেয়েকে না দিয়ে উল্টো গালাগালি করে শ্বশুরকে তাড়িয়ে দেয়।

সন্ধ্যার পরে (স্বামী) ইয়াকুব ফোন করে বুশরার চাচাকে জানায়, আপনার ভাতিজিকে আমি রাগ হয়ে লাঠি দিয়ে কয়েকটা আঘাত করেছি তাতেই ও (বুশরা) গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে।

বুশরার শাশুড়ি বলেন, আমি অজু করে বাইরে গিয়েছিলাম। এসে দেখি ঘরের দরজা জানালা সব বন্ধ। পরে আমার নাতি সুমাইয়ার সহায়তায় জানালা ভেঙে দেখি বুশরা সিলিংয়ের সঙ্গে ঝুলে আছে। পরে রশি কেটে দিয়ে নিচে নামিয়ে লোকজন ডাক দেই।

মহিপুর থানার পরিদর্শক (তদন্ত) মনোয়ার হোসেন বলেন, গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামী ইয়াকুবকে পুলিশের হেফাজতে রেখেছি। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত