ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

মনোনয়ন জমা দিতে গিয়ে প্রাণ গেল প্রাথমিক শিক্ষকের

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ১৭ অক্টোবর ২০২১, ১৯:৫৩

মনোনয়ন জমা দিতে গিয়ে প্রাণ গেল প্রাথমিক শিক্ষকের
প্রতীকী ছবি

বগুড়ার শেরপুরে পছন্দের মেম্বারপ্রার্থীর মনোনয়নপত্র জমা দিতে গিয়ে মোজাম্মেল হক মন্ডল (৬৫) নামে অবসরপ্রাপ্ত এক শিক্ষক যাত্রীবাহী বাসের চাপায় নিহত হয়েছেন।

রোববার বিকেল সাড়ে ৩টায় উপজেলা পরিষদের সামনে ঢাকা-বগুড়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত মোজাম্মেল হক উপজেলার খামারকান্দি গ্রামের মৃত মোবারক আলীর ছেলে। তিনি খামারকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক।

জানা যায়, ঢাকা-বগুড়া মহাসড়কের পূর্বপাশ থেকে পশ্চিম পাশে সড়ক পার হচ্ছিলেন মোজাম্মেল হক। এ সময় ঢাকাগামী এসআই ট্রাভেলস্ পরিবহনের একটি দ্রুতগতির যাত্রীবাহী বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

আগামী ১১ নভেম্বর দ্বিতীয় দফায় অনুষ্ঠিত হবে এই উপজেলার ৯টি ইউনিয়ন পরিষদের নির্বাচন। ঘোষিত তফসীল অনুযায়ী রোববার (১৭ অক্টোবর) ছিল মনোনয়নপত্র উত্তোলন ও জমা দেয়ার শেষ দিন। সে অনুযায়ী উপজেলার খামারকান্দি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থী আফজাল হোসেনের সমর্থক হিসেবে তার সঙ্গে মনোনয়নপত্র জমা দেয়ার জন্য উপজেলা নির্বাচন অফিসে যান শিক্ষক মোজাম্মেল হক মন্ডল। মহাসড়ক পারাপার হওয়ার সময় বাস তাকে চাপা দেয়।

শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ বানিউল আনাম বাংলাদেশ জার্নালকে বলেন, দুর্ঘটনার পরপরই চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। তবে ঘাতক বাসটি আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত