ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

প্রধানমন্ত্রীর ব্যঙ্গ ছবি শেয়ার করায় যুবক গ্রেপ্তার

  ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশ : ১৮ অক্টোবর ২০২১, ০০:৩৫

প্রধানমন্ত্রীর ব্যঙ্গ ছবি শেয়ার করায় যুবক গ্রেপ্তার
প্রতীকী ছবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ব্যঙ্গ ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শেয়ার করায় ময়মনসিংহের ভালুকা উপজেলায় পারভেজ মিয়া (২২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার রাতে পারভেজকে গ্রেপ্তার করা হয়। এর আগে অত্র উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ বাদী হয়ে থানায় একটি মামলা করেন। আটক ওই যুবক উপজেলার জামিরদিয়া গ্রামের মৃত মুমিন উদ্দিনের ছেলে।

পুলিশ সূত্র জানায়, অন্য একটি ফেসবুক আইডি থেকে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ব্যঙ্গচিত্র এবং অশ্লীল ক্যাপশন দিয়ে পোস্ট দিলে সেটি পারভেজ তার ফেসবুক আইডি থেকে শেয়ার করেন; যা ফেসবুকের মাধ্যমে ছড়িয়ে পড়লে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে স্থানীয়রা পারভেজ মিয়াকে আটক করে পুলিশে খবর দিয়ে পুলিশের হাতে তুলে দেয়।

এ ঘটনায় ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে থানায় একটি মামলা করেন।

ভালুকা মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম বলেন, পারভেজ মিয়ার বিরুদ্ধে ভালুকা মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা হয়েছে। ওই মামালায় তাকে গ্রেফতার করা হয়েছে।

ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন, পারভেজ মিয়ার ফেসবুক আইডিতে মানবতার মা প্রধানমন্ত্রীর ছবির ব্যঙ্গচিত্র আমার নজরে আসলে আমি সরকারের একজন প্রতিনিধি হিসেবে আমার দায়িত্ববোধ থেকে থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করি।

বাংলাদেশ জার্নাল/এএম

  • সর্বশেষ
  • পঠিত