ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

ঝগড়ায় প্রেমিকার আত্মহত্যা, লাশ দেখে ভবন থেকে প্রেমিকের লাফ

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ১৮ অক্টোবর ২০২১, ১৭:৩৯

ঝগড়ায় প্রেমিকার আত্মহত্যা, লাশ দেখে ভবন থেকে প্রেমিকের লাফ
ছবি: সংগৃহীত

বগুড়ায় প্রেমিক-প্রেমিকার মধ্যে ঝগড়া হওয়ায় আত্মহত্যা করেছেন নাহিদা খাতুন (১৮) নামে তরুণী। পরে প্রেমিকার লাশ দেখে হাসপাতাল ভবন থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যার চেষ্টা করেছেন প্রেমিক জাকারিয়া হাসান (২০)। এসময় তার দুই হাঁটু ভেঙে যায়।

রোববার দিবাগত রাত ১০টায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে এ ঘটনা ঘটে।

নিহত নাহিদা খাতুন জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার রায়কালী গ্রামের আক্তার হোসেন বাবুর মেয়ে। তিনি বগুড়া বিয়াম মডেল স্কুল অ্যান্ড কলেজের প্রথম বর্ষের ছাত্রী ছিলেন। আত্মহত্যার চেষ্টাকারী জাকারিয়া হাসান (২০) কুষ্টিয়া সদরের দহকুলা গ্রামের রুহুল আমিনের ছেলে।

জানা যায়, বেশ কিছুদিন পূর্বে সোশ্যাল মিডিয়া ফেসবুকে পরিচয় হয় জাকারিয়া ও নাহিদা খাতুনের। পরিচয়ের এক পর্যায়ে প্রেমের সস্পর্কে রূপ নেয়। জাকারিয়া রোববার কুষ্টিয়া থেকে বগুড়ায় এসে প্রেমিকার সঙ্গে দেখা করেন। এক পর্যায় তাদের মধ্যে ঝগড়া হয়। নাহিদা বগুড়া বিয়াম মডেল স্কুল অ্যান্ড কলেজে লেখাপড়া করার কারণে শহরের বৃন্দাবন পাড়ায় সানজিদা ছাত্রী নিবাসে থাকেন। ছাত্রী নিবাসে ফিরে তিনি বিষাক্ত গ্যাস ট্যাবলেট সেবন করেন। পরে অসুস্থ অবস্থায় বান্ধবীরা তাকে দ্রুত হাসপাতালে নেয়।

সংবাদ পেয়ে জাকারিয়া হাসপাতালে ছুটে যায়। নাহিদার পরিবারের সদস্যরাও সন্ধ্যার মধ্যেই হাসপাতালে আসেন। চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৭টায় তার মৃত্যু হয়। নাহিদার মৃত্যুতে জাকারিয়া হাসপাতালের চতুর্থ তলা থেকে লাফ দেন। মেডিকেল ফাঁড়ি পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। তার দুই পায়ের হাটুঁ ভেঙে যায় এবং শরীরের বিভিন্ন জায়গায় আঘাতপ্রাপ্ত হয়।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা বলেন, গড়া করে প্রেমিকা আত্মহত্যা করেছেন। প্রেমিক আত্মহত্যার উদ্দেশ্যে চারতলা থেকে লাফ দিয়ে নিচে পড়লেও প্রাণে বেঁচে যায়। পুলিশ নাহিদার লাশ উদ্ধার করে ময়নাদতন্তের জন্য মর্গে পঠিয়েছে, মামলা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ জার্নাল/একে/এমজে

  • সর্বশেষ
  • পঠিত