ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৮ মিনিট আগে
শিরোনাম

কুষ্টিয়ায় ডাকাতির প্রস্ততিকালে আটক ৫

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ২০ অক্টোবর ২০২১, ২৩:৪৩

কুষ্টিয়ায় ডাকাতির প্রস্ততিকালে আটক ৫
ছবি- প্রতিনিধি

কুষ্টিয়ার মিরপুরে সড়কে ডাকাতির প্রস্ততিকালে পুলিশ ৫ জনকে আটক করেছে।

বুধবার (২০ অক্টোবর) বিকেলে মিরপুর থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মঙ্গলবার (১৯ অক্টোবর) দিবাগত রাত তিনটার সময় উপজেলার মিরপুর-পোড়াদহ সড়কের সাহদালির বাগান এর কাছ থেকে ডাকাতির প্রস্ততিকালে আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে এসআই দীপঙ্কর দাসের নেতৃত্বে পুলিশের একটি টহলদল ওই সড়কের ফায়ার সার্ভিসের ৫শ' গজ দক্ষিণ পার্শ্বে একটি মেহগনি বাগানের মধ্যে কিছু মানুষকে দেখতে পেলে সেখানে অভিযান পরিচালনা করে।

সেখান থেকে আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্যকে আটক করে। আটককৃতরা হচ্ছে উপজেলার চিথলিয়া ইউনিয়নের জিয়ারতের ছেলে ইমারত আলী (৩৮), সদর থানার আইলচারা ইউনিয়নের বাবলু মন্ডলের ছেলে আশিক (২৪), পোড়াদহ তেতুলতলা এলাকার বাদশা ফকিরের ছেলে বিল্লাল হোসেন (২০), পোড়াদহ চিথলিয়া এলাকার রেজেক শেখের ছেলে শরীফ (২৯), আমলা চরপাড়া এলাকার নাসির উদ্দিন মালিথার ছেলে নাহিদ উদ্দিন মালিথা (২৩)।

এছাড়া আরও তিন থেকে চারজন ঘটনাস্থল থেকে পালিয়ে যায় বলে পুলিশ জানান। ঘটনাস্থল থেকে একটি হাত কুড়াল, তিনটি হাসুয়া, লোহার পাইপ, একটি হাতুড়ী, দড়ি ও দুইটি গামছা জব্দ করে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মিরপুর থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা বলেন, আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে এবং তাদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। মিরপুর থানা এলাকায় পুলিশের এধরণের অভিযান অব্যাহত থাকবেও বলে তিনি জানান।

বাংলাদেশ জার্নাল/এএম

  • সর্বশেষ
  • পঠিত