ঢাকা, মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮ আপডেট : কিছুক্ষণ আগে

পঞ্চগড়ে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

  পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশ : ২৩ অক্টোবর ২০২১, ১৫:৪৫

পঞ্চগড়ে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
প্রতীকী ছবি
পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। নিহতরা হলেন সদর উপজেলার বোদাপাড়া এলাকার আফজাল হোসেনের ছেলে রাশেদুল ইসলাম (২৮) এবং তেঁতুলিয়া উপজেলার তিরনই ইউপির গুয়াবাড়ি ইসলামবাগ এলাকার হামিদুর রহমানের ছেলে রিফাদুজ্জামান বাবু (২০)।

শনিবার দুপুরে সদর উপজেলার পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কের ঠুটাপাখুরি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় আহত হয়েছে মোটরসাইকেলের দুই আরোহী। আহতরা হলেন শাহিনুর ইসলাম (৩০), তার বাড়ি সদর উপজেলার অমরখানা ইউনিয়নের বোদাপাড়া বোর্ড বাজার এলাকায়, অন্যজন হলেন আলম হোসেনের ছেলে রনি (২৮), তার বাড়ি তেঁতুলিয়া উপজেলার তিরনই হাট ইউনিয়নের ইসলামবাগ এলাকায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার দুপুর ১টার দিকে রিফাদুজ্জামান রনিকে নিয়ে মোটরসাইকেল যোগে তেঁতুলিয়ার দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে রাশেদুল ইসলাম শাহিনুরকে নিয়ে পঞ্চগড়ের দিকে আসছিল, পথিমধ্যে ঠুটাপাখুরি এলাকায় মহাসড়কে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই নিহত হয় ওই দুই যুবক।

পরে পুলিশ ও ফায়ার সার্ভিস দুই যুবকের লাশ উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসে। এদিকে আহতদের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসা হলে শাহিনুরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রংপুর মেডিকেলে স্থানান্তর করা হয়। আহত রনিকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পঞ্চগড় সদর থানার ওসি আবদুল লতিফ মিঞা মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই যুবকের মৃত্যু নিশ্চিত করেন। তিনি বলেন , এ ঘটনায় অপমৃত্যু মামলা হবে। নিহতদের পরিবারের অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/এমএস

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত