ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

দুমড়ে-মুচড়ে গেলো দুই বাস, প্রাণ হারালো মা-ছেলে

  পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশ : ২৩ অক্টোবর ২০২১, ২০:১২

দুমড়ে-মুচড়ে গেলো দুই বাস, প্রাণ হারালো মা-ছেলে
ছবি: প্রতিনিধি

পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কে দূরপাল্লার দুই যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে মা আয়শা বেগম (৩২) এবং শিশুসন্তান আয়ান (১) নিহত হয়েছেন। এ সময় অন্তত ৩০ যাত্রী আহত হয়।

শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের আমড়াগাছিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা কুয়াকাটাগামী সেবা পরিবহন ও কুয়াকাটা থেকে ছেড়ে আসা দিনাজপুরগামী গোল্ডেন লাইন পরিবহনের দুই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গাড়ি দুটি দুমড়ে-মুচড়ে সড়কের পাশে খাদে পড়ে যায়।

দুর্ঘটনায় ঘটনাস্থলেই নিহত মা আয়শা বেগম ও তার ছেলে আয়ান সেবা পরিবহনের যাত্রী ছিলেন। তাদের বাড়ি চট্টগ্রামের কাঠগড় ধুমপাড়া এলাকায়।

অপরদিকে, আহতদের আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এছাড়া গুরুতর আহত বেশ কয়েকজনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। অপর আহতদের পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নিহত আয়শার মেয়ে আহত মরিয়ম জানান, বাবা-মা ও তিন ভাইবোন মিলে গ্রামের বাড়ি চট্টগ্রাম থেকে মহিপুরে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন তারা। পথিমধ্যে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে তার মা ও ভাইয়ের মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শী রুবেল হাওলাদারসহ কয়েকজন বলেন, দ্রুতগতির দুই বাসের মুখোমুখি সংঘর্ষে গাড়ি দুটি সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে অনেকে হতাহত হয়েছে।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার কেএম তানজিরুল ইসলাম বলেন, গুরুতর আহত ২০ জনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল ও পটুয়াখালী হাসপাতালে পাঠানো হয়েছে।

আমতলী থানার ওসি শাহ আলম হাওলাদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। সেবা পরিবহনের যাত্রী মা ও ছেলের মরদেহ উদ্ধার করে হাসপাতালে আনা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত