ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

'নগদ' ক্যাশ-ইন ক্যাম্পেইনে বাইক বিজয়ীদের হাতে উপহার তুলে দিলেন তামিম

  প্রেস বিজ্ঞপ্তি

প্রকাশ : ২৫ অক্টোবর ২০২১, ১৫:৩২

'নগদ' ক্যাশ-ইন ক্যাম্পেইনে বাইক বিজয়ীদের হাতে উপহার তুলে দিলেন তামিম

ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস 'নগদ'-এর চলমান ক্যাশ-ইন ক্যাম্পেইনে অংশ নেয়া বিজয়ীদের মাঝে মোটরবাইক হস্তান্তর করেছেন প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর তামিম ইকবাল।

রোববার (২৪ অক্টোবর ২০২১) টি-টোয়েন্টি বিশ্বকাপ ম্যাচের পর ৭১ টিভিতে 'নগদ' প্রেজেন্ট তামিম ইকবাল শো-তে এসে দুই বিজয়ী বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক তামিম ইকবালের কাছ থেকে মোটরবাইক বুঝে নেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষ্যে 'নগদ'-এর আকর্ষণীয় এই ক্যাশ-ইন ক্যাম্পেইনে এ সপ্তাহের বিজয়ীরা হলেন খন্দকার রিয়াজুল হক ও মো. মাজহারুল ইসলাম। তারা দুজনই ঢাকার অধিবাসী। বাইক হস্তান্তর সময় তামিম ইকবাল বিজয়ীদের সঙ্গে কথা বলেন এবং তারা কুইজে অংশ নিয়ে কিভাবে স্কোর করেছেন, সে কৌশল জানতে চান।

গ্রাহকদের জন্য 'নগদ'-এর বিশেষ ক্যাম্পেইনটি চলবে ১৪ নভেম্বর ২০২১ পর্যন্ত। ক্যাম্পেইনটির আওতায় 'নগদ' গ্রাহকেরা ক্যাশ-ইন বা অ্যাড মানি, মোবাইল রিচার্জ ও টি-টোয়েন্টি কুইজ খেলে প্রতিদিন জিতে নিতে পারবেন একটি করে মোটরবাইক। পাশাপাশি প্রতি মিনিটে ক্যাশ-ইন করা প্রথম পাঁচজন গ্রাহক পাবেন ১০০ টাকা পর্যন্ত বোনাস।

'নগদ'-এর ক্যাশ-ইন ক্যাম্পেইন নিয়ে তামিম ইকবাল বলেন, 'দেশের সাধারণ মানুষের ক্রিকেটের প্রতি এই যে ভালোবাসা সে কারণেই বাংলাদেশের ক্রিকেট একসময় অনেক উচ্চতায় উঠবে। নগদ-এর কুইজে অংশ নিয়ে বেশি বেশি বোনাস পাওয়ার পাশাপাশি বাইক জেতার সুযোগ সবারই নেওয়া উচিত।'

ক্যাম্পেইনটির বিষয়ে 'নগদ'-এর চিফ মার্কেটিং অফিসার (সিএমও) শেখ আমিনুর রহমান বলেন, 'গ্রাহকদের জন্য সব সময় আকর্ষণীয় অফারসহ সেরা সেবা নিশ্চিত করে ‘নগদ’। আর সে কারণেই নগদ আজ সাড়ে ৫ কোটি গ্রাহকের আস্থা আর নির্ভরতার জায়গা।'

টি-টোয়েন্টি কুইজে অংশ নেওয়ার পদ্ধতি

চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষে প্রতিদিন মোটরবাইক জেতা ও বোনাস পাওয়ার ক্যাম্পেইন চালু করেছে 'নগদ'। এ জন্য গ্রাহকদের 'নগদ' অ্যাকাউন্টে উদ্যোক্তা পয়েন্ট থেকে সকাল ১০টা থেকে রাত ০৯টা ৫৯ মিনিটের মধ্যে ন্যূনতম ১,০০০ টাকা ক্যাশ-ইন অথবা যেকোনো ব্যাংকের ভিসা বা মাস্টার কার্ড থেকে ন্যূনতম ১,০০০ টাকা বা তার বেশি টাকা অ্যাড মানি করতে হবে।

ক্যাম্পেইনটির আওতায় মোটরবাইক জিততে চাইলে গ্রাহককে ১,০০০ টাকা বা তার বেশি ক্যাশ-ইন বা অ্যাড মানি করতে হবে। পাশাপাশি যেকোনো পরিমাণ মোবাইল রিচার্জ ও 'নগদ' অ্যাপের মাধ্যমে টি-টোয়েন্টি কুইজ খেলতে হবে। এই তিনটি কাজ করতে হবে একসাথে। টি-টোয়েন্টি কুইজে করা সর্বোচ্চ স্কোরের ভিত্তিতে প্রতিদিন একজন গ্রাহক মোটরবাইক বিজয়ী হতে পারবেন।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত