ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

সিঁড়িতে কিশোরীর লাশ, পাশেই পড়ে আছে গলাকাটা কিশোর

  টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশ : ২৭ অক্টোবর ২০২১, ১৫:৩৯

সিঁড়িতে কিশোরীর লাশ, পাশেই পড়ে আছে গলাকাটা কিশোর
ছবি: প্রতিনিধি

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌর এলাকা থেকে সুমাইয়া (১৫) নামের নবম শ্রেণির এক ছাত্রীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। কলেজ রোড এলাকার জনৈক খোকনের বাড়ির সিঁড়িকোঠা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

বুধবার সকালে লাশটি উদ্ধার করে কালিহাতী থানা পুলিশ। এছাড়া একই স্থান থেকে গলা ও ঘাড়ে কাটা অবস্থায় মনির নামের এক কিশোরকে উদ্ধার টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আহত মনিরের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

সুমাইয়া এলেঙ্গা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির মানবিক বিভাগের শিক্ষার্থী। সে উপজেলার পালিমা এলাকার ফেরদৌস রহমানে মেয়ে। আহত মনির ১৭ উপজেলার ভাবলা গ্রামের মেহেরের ছেলে ও পরিবহন শ্রমিক হিসাবে কাজ করতো।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে স্থানীয় লোকজন ঘটনাস্থলে গলাকাটা অবস্থায় ওই কিশোরী ও কিশোরকে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে কিশোরীর মরদেহ উদ্ধার করে। এ সময় ওই কিশোর জীবিত ছিল। পরে তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক।

এ বিষয়ে কালিহাতী থানার কালিহাতীর ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা আজিজুর রহমান বলেন, এ হত্যাকাণ্ড নিয়ে তদন্ত চলছে। খুব শিগগিরই এর রহস্য উদঘাটন করা হবে।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. রাজিব পাল বলেন, মনিরের পেট থেকে ভুরি বেরিয়ে পড়েছে। তার গলায় ও ঘাড়ে কাটা আছে। এছাড়াও শরীরের বিভিন্ন স্থানে ক্ষত আছে। বর্তমানে মনির ওটিতে রয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত