ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫০ মিনিট আগে
শিরোনাম

পাবজি খেলার লোভ দেখিয়ে পাঁচ শিশুকে বলাৎকার

  যশোর প্রতিনিধি

প্রকাশ : ২৭ অক্টোবর ২০২১, ১৭:৪২

পাবজি খেলার লোভ দেখিয়ে পাঁচ শিশুকে বলাৎকার
ছবি: প্রতিনিধি

যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়ায় মোবাইলে পাবজি গেম খেলার প্রলোভন দেখিয়ে পাঁচ শিশুকে বলাৎকারের অভিযোগে নিজাম আকুঞ্জী (৩০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে অভয়নগর থানা পুলিশ।

গ্রেপ্তার নিজাম আকুঞ্জী অভয়নগর উপচেলার গুয়াখোলা গ্রামের মৃত মহির উদ্দিন আকুঞ্জীর ছেলে। আজ বুধবার তাকে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বলাৎকারের শিকার এক শিশুর চাচার বরাত দিয়ে পুলিশ জানায়, মঙ্গলবার (২৬ অক্টোবর) দুপুরে তার ভাতিজা (১১) বাড়ির পাশের মসজিদ থেকে নামাজ পড়ে ফিরছিল। এ সময় নিজাম আকুঞ্জী তাকে পাবজি গেম খেলার কথা বলে ঘরের মধ্যে নিয়ে বলাৎকার করে। বিষয়টি জানাজানি করলে সমস্যা হবে বলে ভয়ভীতি দেখিয়ে তাকে বাড়ি পাঠিয়ে দেয়। বাড়ি ফিরে ভাতিজা তার বাবা-মাকে বিষয়টি জানায়।

তার ভাতিজার মাধ্যমে তিনি জানতে পারেন আরও চার শিশুকে একই কৌশলে বলাৎকার করে নিজাম আকুঞ্জী। তার দেয়া তথ্যের ভিত্তিতে ওই চার শিশুর সঙ্গে যোগাযোগ করলে তারাও বিষয়টি স্বীকার করে। পরে বিষয়টি গ্রামবাসীর মধ্যে ছড়িয়ে পড়লে স্থানীয়রা নিজামকে ধরে পুলিশে খবর দেয়। পরে মঙ্গলবার রাতে অভয়নগর থানা পুলিশ তাকে আটক করে।

জানতে চাইলে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম শামীম হাসান সাংবাদিকদের জানান, বলাৎকারের অভিযোগে নিজাম আকুঞ্জী নামে এক যুবককে আটক করা হয়েছে। এছাড়া ভিকটিম পাঁচ শিশুকে যশোর মেডিকেলে ডাক্তারি পরীক্ষা ও আদালতে ২২ ধারায় জবানবন্দি প্রদানের জন্য পাঠানো হয়েছে। আটক নিজাম আকুঞ্জীর বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত