ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

ধানক্ষেতে পড়ে থাকা লাশটি কলেজছাত্রী সান্তনার

  মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি

প্রকাশ : ২৮ নভেম্বর ২০২১, ১৬:১৩

ধানক্ষেতে পড়ে থাকা লাশটি কলেজছাত্রী সান্তনার
ছবি: প্রতিনিধি

নরসিংদী মনোহরদীতে ধান ক্ষেত থেকে উদ্ধার হওয়া অজ্ঞাত মরদেহটির পরিচয় মিলেছে। তিনি মনোহরদীর পশ্চিম চরমান্দালিয়া গ্রামের ফজলুর রহমানের মেয়ে সান্তনা ও খিদিরপুর কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী।

শনিবার সকালের দিকে উপজেলার লেবুতলা ইউনিয়নের নরেন্দ্রপুর গ্রামের নির্জন মাঠে অজ্ঞাত লাশটি পড়ে থাকতে দেখা যায়। কৃষকরা মাঠে ধান কাটতে গিয়ে মরদেহটি দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ অজ্ঞাত হিসেবে লাশটি উদ্ধার করে।

সংবাদমাধ্যমেও সেটি অজ্ঞাত পরিচয় হিসেবেই স্থান পায়। পরে রাতের দিকে পরিবারের মাধ্যমে মরদেহের পরিচয় মেলে। তারা ফেসবুকে ছবি দেখে তাকে শনাক্ত করে যে, সে তাদের পরিবারের সান্তনা।

মেয়েটির বড় ভাই আবদুল্লাহ আল হৃদয় জানান, তার বোন সান্তনার এ বছর খিদিরপুর কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দেয়ার কথা ছিলো। মাস তিনেক আগে পারিবারিকভাবে পার্শ্ববর্তী নয়াপাড়া গ্রামের জুয়েলের সাথে তার বিয়ে হয়। তাকে এখনো উঠিয়ে দেয়া হয়নি।

আরও পড়ুন: ধানক্ষেতে মিললো অজ্ঞাত নারীর লাশ

হৃদয় জানান, শুক্রবার দুপুরে তার বোন ডাক্তার দেখানোর কথা বলে বাড়ি থেকে বের হয়। সর্বশেষ ফোনে ছোট ভাই জয়ের সাথে সে কথা বলে। জয় তার অবস্থান জানতে চাইলে সান্তনা শ্বশুরবাড়িতে আছে বলে জানায়। তারপরই মোবাইলের সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। সেই থেকে তার মোবাইল বন্ধ পাওয়া যায়। তারা সান্তনার খোঁজ করতে থাকে। পরে শনিবার রাতের দিকে তার মরদেহের খবর মেলে। বিষয়টি তারা থানায় জানিয়েছেন।

ময়নাতদন্ত শেষে তারা মরদেহ ফেরত পাবেন। দাফন কাফনের ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান হৃদয়।

এ ব্যাপারে তদন্তকারী কর্মকর্তা মনোহরদী থানার এসআই মাসুদ জানান, মেয়েটির পরিচয় মিলেছে। এ ব্যাপারে থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত